whatsapp channel

Khelna Bari: ‘মিঠাই’ এখন অতীত! জি বাংলার হাল ধরতে আসছে নতুন ধারাবাহিক ‘খেলনা বাড়ি’

বাংলা সিরিয়াল মানেই বিনোদনের সম্ভার। টেলিভিশন খুললেই এখন নতুন সিরিয়ালের ছড়াছড়ি। সিনেমাহলের ঝাঁপিও বন্ধ ছিল বহুদিন। আর তাই বাঙ্গালীদের জন্যে নিত্য নতুন সিরিয়াল নিয়ে আসছে চ্যানেল কর্তৃপক্ষ। বিশেষ সূত্রে জানা…

Avatar

Advertisements
Advertisements

বাংলা সিরিয়াল মানেই বিনোদনের সম্ভার। টেলিভিশন খুললেই এখন নতুন সিরিয়ালের ছড়াছড়ি। সিনেমাহলের ঝাঁপিও বন্ধ ছিল বহুদিন। আর তাই বাঙ্গালীদের জন্যে নিত্য নতুন সিরিয়াল নিয়ে আসছে চ্যানেল কর্তৃপক্ষ।

Advertisements

বিশেষ সূত্রে জানা গিয়েছিল স্টার জলসা আর জি বাংলায় আসছে দুটো নতুন সিরিয়াল। স্টার জলসায় আজ সন্ধে সাড়ে ছটা থেকে শুরু হলো বৌমা একঘর এবং জি বাংলায় আজই লালকুঠি যেটা দেখানো হবে রাত সাড়ে নটা থেকে।

Advertisements

কে আপন কে পর খ্যাত বিশ্বজিৎ ঘোষ এবং সান বাংলার অগ্নিশিখা সিরিয়ালের নায়িকার আরাত্রিকা মাইতি জি বাংলায় নতুন সিরিয়াল করতে চলেছেন। ভিলেনের ভূমিকায় অভিনয় করার কথা ছিল মিশমি দাসের। এমনটাই জানতেন সকলে।

Advertisements

আর আজ জি বাংলার ফেসবুক পেজে প্রকাশ্যে এল প্রোমো। কিছুক্ষণ আগে জি বাংলায় দেখানো হলো সেই নতুন সিরিয়ালের প্রোমো। এতদিন পরে তাকে পর্দায় দেখতে পেয়ে উচ্ছ্বসিত দর্শকরা। সিরিয়ালের নাম ‘খেলনা বাড়ি’। বিশ্বজিৎ এখানে বড়লোক বাড়ির ছেলে আর আরাত্রিকা দোকানে খেলা বিক্রি করে। বিশ্বজিতের পরিবার বিশ্বজিৎকে বিয়ে করতে বলে কিন্তু সে রাজি হয় না। জমি অধিগ্রহণের জন্য তার আরাত্রিকা খেলনার দোকান টা ভেঙেছে জমিটা চাই কিন্তু আরাত্রিকা সেটা দিতে রাজি নয়। এইটা নিয়েই এগিয়ে চলবে গল্প।

Advertisements

নতুন প্রোমোর এই ঝলক দেখে উচ্ছ্বসিত সকলে।এখন কোন সিরিয়াল শেষ হয়ে বা সময় বদলে এই সিরিয়াল দিতে চলেছে জি বাংলা সেটাই দেখার।অনেকে ভাবছেন হয়তো সর্বজয়া শেষ করে বা সময় বদলে সিরিয়াল দেওয়া হবে নয়তো যমুনা ঢাকিকে শেষ করে দেওয়া হবে এবার। এখন দেখা যাক এই সিরিয়াল কবে আসে জি বাংলার পর্দায়।

whatsapp logo
Advertisements