BollywoodHoop Plus

Shahrukh Khan: কলকাতার স্টেশনে কি করছেন শাহরুখ খান!

আরিয়ান খান (Aryan Khan) মাদক কান্ডে জড়ানোর পর থেকেই ইদানিং নেটদুনিয়ায় শাহরুখ খান (Shahrukh Khan)-কে নিয়ে বিভিন্ন অজানা তথ্য সামনে আনতে শুরু করেছেন নেটনাগরিকরা। এঁদের মধ্যে রয়েছেন কয়েকজন সেলিব্রিটিও। এমনই একজন হলেন পরিচালক অবিনাশ দাস (Abinash Das)। সম্প্রতি অবিনাশ একটি ছবি টুইট করে দাবি করেছেন, এটি শাহরুখের ছবি।

ইতিমধ্যেই অবিনাশ পরিচালিত ‘আনারকলি অফ আরা’, ‘রাত বাকি হ্যায়’ এই দুটি ফিল্ম বলিউডে প্রশংসিত হয়েছে। বিহারের দারভাঙ্গা জেলার ছেলে অবিনাশ এই মুহূর্তে মুম্বই নিবাসী। সম্প্রতি টুইটারে তিনি একটি সাদা-কালো ছবি শেয়ার করে ছবির এক ব্যক্তিকে দেখিয়ে দাবি করেছেন, ওই ব্যক্তি শাহরুখ খান যিনি কলকাতার স্টেশনে ট্রেনের জন্য অপেক্ষা করছেন। অবিনাশ লিখেছেন, এটি আশির দশকের ছবি। এরপরেই নেটদুনিয়ায় উঠেছে সমালোচনার ঝড়।

কারণ সেই সময় কলকাতার দুটি স্টেশন শিয়ালদহ ও হাওড়ার পরিবেশ, ছবিতে যে পরিবেশ দেখা যাচ্ছে, তার মতো ছিল না। চিৎপুরে তখনও কলকাতা স্টেশন গড়ে ওঠেনি। ছবিতে দেখা যাচ্ছে, স্টেশনের মাঝে একটি গাছের চারপাশে বাঁধানো বেদীতে বসে রয়েছেন এক মহিলা সহ তিনজন। একজন ব্যক্তি দাঁড়িয়ে রয়েছেন সাধারণ শার্ট-প‍্যান্ট পরে। তাঁকেই ‘শাহরুখ’ বলেছেন অবিনাশ। অবিনাশের টুইট করা এই ছবিটি ফেক বলে দাবি করছেন অনেকে। অনেকে আবার বলছেন, এটি সম্ভবত শাহরুখ খান অভিনীত কোনো শুটিংয়ের স্টিল।

তবে হয়তো এটি শুটিংয়ের স্টিল হলেও হতে পারে। তবে ছবিটি ফেক নয়। কারণ এই ছবিতে উপস্থিত রয়েছেন আশির দশকের সিরিয়াল অভিনেতা ঋতুরাজ (Rituraj) যাঁকে এখন কালার্স চ্যানেলের কয়েকটি সিরিয়ালে বর্ষীয়ান চরিত্রে অভিনয় করতে দেখা যায়। এছাড়াও রয়েছেন একজন অভিনেত্রী। তিনিও ইদানিং হিন্দি সিরিয়ালে অভিনয় করেন। এমনকি তাঁকে কখনও কখনও ফিল্মেও ছোট চরিত্রে দেখা যায়। সুতরাং এই ছবিটি শাহরুখ খানের অল্প বয়সের ছবি হতেই পারে। তবে এটি কলকাতার কোনও স্টেশনে তোলা ছবি নয়।

Related Articles