Hoop PlusTollywood

রোম‍্যান্টিক মুহূর্তের ছবি শেয়ার করলেন সন্দীপ্তা-সৌম্য

Advertisements

2023 সালের শেষে অভিনেত্রী সন্দীপ্তা সেন (Sandipta Sen) সাতপাকে বাঁধা পড়েছেন তাঁর দীর্ঘদিনের প্রেমিক সৌম্য মুখোপাধ্যায় (Soumya Mukherjee)-র সাথে। সৌম্য ওটিটি প্ল্যাটফর্ম হইচই-এর উচ্চপদে আসীন রয়েছেন। বৈদিক রীতিতে সাতপাকে বাঁধা পড়েছেন সন্দীপ্তা ও সৌম্য। একই দিনে বিয়ে ও রিসেপশন সেরে মধুচন্দ্রিমায় পাড়ি দিয়েছেন তাঁরা। তবে তার মাঝেও সন্দীপ্তাকে কিছু কাজ শেষ করতে হয়েছে। তাঁর আপকামিং ওয়েব সিরিজ ‘বোধন 2’-র প্রোমোশনের জন্য বিয়ের পরেই আবারও কাজে ফিরেছিলেন সন্দীপ্তা। তবে কাজ শেষ হতেই সৌম্যর সাথে তিনি গিয়েছেন বেড়াতে। কিন্তু সৌম্য ও সন্দীপ্তার কাছে প্রথম প্রায়োরিটি অবশ্যই তাঁদের পরিবার।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

ফলে পরিবার ও বন্ধুদের সাথে নিয়ে ঘুরতে গিয়েছেন তাঁরা। তবে তার মাঝেও কিছুটা রোম‍্যান্টিক মুহূর্ত নিজেদের জন্য তৈরি করেছেন সন্দীপ্তা ও সৌম্য। সম্প্রতি ইন্সটাগ্রামে সেই মুহূর্তের ছবি অনুরাগীদের সাথে শেয়ার করে নিয়েছেন তাঁদের প্রিয় অভিনেত্রী। বছরের প্রথম দিনেই ছবিটি শেয়ার করেছেন তিনি। ছবিতে ক্যামেরার দিকে পিছন ফিরে দাঁড়িয়ে রয়েছেন সন্দীপ্তা ও সৌম্য। সন্দীপ্তার পরনে রয়েছে সাদা রঙের জ্যাকেট ও ডেনিম ট্রাউজার। সৌম্য পরেছেন গ্রে জ্যাকেট ও ডেনিম ট্রাউজার। দুইজনের পায়েই রয়েছে স্নিকার্স। একে অপরকে জড়িয়ে ধরে দাঁড়িয়ে রয়েছেন তাঁরা। জঙ্গলের গাছের পাতার ফাঁকে চলছে রোদের আলো-ছায়ার খেলা। ছবিটি শেয়ার করে সন্দীপ্তা তাঁর অনুরাগীদের নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন।

এছাড়াও মঙ্গলবার সকালে সন্দীপ্তা শেয়ার করেছেন একটি ভিডিও। তাতে তাঁকে দেখা যাচ্ছে সবুজ প্রকৃতির মাঝে সূর্যের আলো গায়ে মেখে নিতে। সবুঝ ঘাসের মাঝে পাতা রয়েছে একটি চাদর। রয়েছে দুটি বালিশও। মধুচন্দ্রিমার তুলনায় সন্দীপ্তা ও সৌম্য পরিবারের সাথে অনেকটা পিকনিকের মুডেই রয়েছেন। শুটিং থেকে দূরে এই সময়টুকু নিজেদের মতো করে বেঁচে নিতে চান তাঁরা। নিজের ব্যক্তিগত জীবনকে কোনোদিনই স্পটলাইটে আনার পক্ষপাতী ছিলেন না সন্দীপ্তা। তাঁর সিদ্ধান্তকে সম্মান জানিয়েছেন সৌম্যও।

তাঁদের বিয়ের কয়েক মাস আগে সন্দীপ্তা ও সৌম্যর সম্পর্কের কথা জানতে পারেন সকলে। অবশেষে ভালোবাসার পরিণতি ঘটে পরিণয়ের শপথে।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)