Advertisements

স্বল্প পোশাকে উন্মুক্ত নাভি, গর্ভবতী অবস্থার ছবি দিলেন অভিনেত্রী শুভশ্রী

Avatar

HoopHaap Digital Media

Follow
Advertisements

সম্প্রতি বলিউড নবাব-পুত্র তৈমুরের সঙ্গে জনপ্রিয়তা নিয়ে রীতিমত তুলনা চলছে টলিপাড়ার রাজশ্রীর পুত্র যুভানের। এর আগে টলিউডের কোনো স্টার কিড নিত্য এমন জনপ্রিয়তা অর্জন করে নি, যতটা করছে রাজ-শুভশ্রীর সদ্যজাত। জন্মের পর ইনস্টাগ্রামে যুভানের নামে তৈরিও হয় ফ্যান পেজ, যার ফলোয়ার্স সংখ্যা দেখলে চমকে উঠবেন টলিপাড়ার যুব তারকারাও!

যদিও যুভানের জন্মের মাসখানেক আগে থেকেই অভিনেত্রী শুভশ্রী রীতিমত তুফান তুলেছিলেন সোশ্যাল মিডিয়ায়। বিভিন্ন লুকে বেবি বাম্প এর রঙিন মুহূর্তগুলি ভাগ করে নিয়ে মাত করতেন ভক্তদের। মূলত শুভশ্রীর এই বেবি বাম্প লুকের জন্যই মাসখানেকের মধ্যে সোশ্যাল মিডিয়ায় বেড়ে যায় তাঁর তুমুল জনপ্রিয়তা।

এখন অবশ্য মাঝে মধ্যেই শিশু যুভানের ছবি দিয়েও শুভশ্রী আলোচনায় চলে আসেন নেটপাড়ায়। তবে, এবার অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে ভাইরাল করলেন তাঁর দুটো ভিন্ন লুকের কোলাজ ছবি। যে ছবিটি পুনরায় তাঁর বেবি বাম্পের সৌন্দর্যের স্মৃতিকে জাগিয়ে তুলল ভক্তদের মনে।

নতুন এই পোস্টে শুভশ্রী পাশাপাশি গর্ভবতী হওয়ার আগের ও পরের লুক প্রকাশ করেছেন। প্রথম ছবিটিতে বেবি বাম্প দেখা যাচ্ছে না। অন্যদিকে দ্বিতীয়টিতে বেবি বাম্প স্পষ্ট। প্রথম ছবিতে কালো রঙের টপ ও জিন্সে রয়েছেন শুভশ্রী। দ্বিতীয়টিতে কালো রঙের ব্রা এবং শরীরের সঙ্গে আঁটোসাঁটো কালো প্যান্টে দেখা যাচ্ছে তাঁকে। এই ছবিটিতে ক্যামেরার দিকে তাকিয়ে হাস্যরত অবস্থায় চোখ মারতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে।

পোস্টে অল্প সময়ের মধ্যেই রিয়্যাক্টের বন্যা বয়ে যাচ্ছে। কমেন্ট করতে দেখা গেছে অভিনেতা অঙ্কুশকেও। শুভশ্রীর দুটো লুককেই বাহবা জানাচ্ছেন ভক্তরা।

 

View this post on Instagram

 

From this ⬅️ to this ➡️ Let’s see what happen next 🧐🤓😏 #tbt #tonedbelly to #pregnantbelly #enjoyablejourney

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real) on

Avatar
HoopHaap Digital Media

...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow