whatsapp channel

সাত পাকে বাঁধা পড়লেন অভিনেত্রী কাজল আগরওয়াল, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ছবি

বলিউডে এখন বিয়ে মরশুম। সাত-পাকে আবদ্ধ হলেন সিংঘম অভিনেত্রী কাজল আগরওয়াল৷ প্রেম করছিলেন অনেক দিন ধরেই। অবশেষে প্রেমিক গৌতম কিচলুর সাথে অগ্নিসাক্ষী করে বিয়ে করলেন। গৌতম একজন নামী ইন্টিরিয়র ডিজাইনার…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বলিউডে এখন বিয়ে মরশুম। সাত-পাকে আবদ্ধ হলেন সিংঘম অভিনেত্রী কাজল আগরওয়াল৷ প্রেম করছিলেন অনেক দিন ধরেই। অবশেষে প্রেমিক গৌতম কিচলুর সাথে অগ্নিসাক্ষী করে বিয়ে করলেন। গৌতম একজন নামী ইন্টিরিয়র ডিজাইনার ও ব্যবসায়ী। শুক্রবার সন্ধ্যায় বিয়ের প্রথম ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই তা হু হু করে ভাইরাল হয়।

Advertisements

গত শুক্রবার মুম্বইয়ের তাজমহল প্যালেসে সামাজিক বিয়ের অনুষ্ঠানের মধ্য দিয়েই গাঁটছাড়া বাঁধলেন। করোনা আবহে বেশি কেউ নিমন্ত্রিত ছিলেননা শুধু পরিবারের লোকজন আর ঘনিষ্ঠ বন্ধুবান্ধব নিয়ে বিবাহ অনুষ্ঠান সম্পন্ন করলেন। এই দিন নতুন কনে কাজলকে দেখতে অপরুপ সুন্দরী লাগছিল। পরনে লাল-সোনালি রঙের লেহেঙ্গা-চোলি আর মাথায় সোনার মাথাপট্টি। হাতে চূড়া। কাজলের পোশাকের সঙ্গে তাল মানিয়ে অফ-হোটাইট রঙের শেরওয়ানিতে সেজেছিলেন বয়ফ্রেন্ড গৌতম কিচলু।

Advertisements

অক্টোবর মাসের শুরুতেই নিজের বিয়ের ঘোষণা করেছিলেন অভিনেত্রী। তবে কার সাথে বিয়ে করছেন তা বলতে নারাজ ছিলেন। অবশ্য এই সম্পর্কে বিয়ের মাত্র দিন চারেক আগে দশেরার দিন প্রেমিক তথা হবু বর গৌতম কিচলুর সঙ্গে পরিচয় করান। নিজের বিয়ের ছবি নিজেই নিজের ইন্সটাগ্রামে শেয়ার করেন।

Advertisements

প্রসঙ্গত, দুদিন আগেই থ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল কাজল আগরওয়ালের গায়ে হলুদ, মেহেন্দি ও সংগীতের অনুষ্ঠানের ছবি। কাজল মূলত দক্ষিণী ছবির অভিনেত্রী হলেও অজয় দেবগণের বিপরীতে ‘সিংঘম’-এ অভিনয় করার পর থেকেই বলিউডেও বেশ জনপ্রিয় হন। কাজলের বিয়ে নিয়ে বেশ খুশি পরিবার এবং নেটিজেন। নেটিজেনরা সোশ্যাল মিডিয়াতে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar