Hoop PlusReality showTollywood

Rupankar Bagchi: বিগবস থেকে অফার পেলেন রূপঙ্কর বাগচী, কি করবেন গায়ক! উত্তরে স্পষ্ট মতামত

শোনা যায় নুসরত জাহানের কাছে ডাক এসেছে বিগ বসের ঘর থেকে। সম্ভবত যেতে পারেন বাংলার বিতর্কিত তৃণমূল সাংসদ অভিনেত্রী। এবারে, খবর হয়েছে, সেই একই ডাক পেয়েছেন চলতি বছরের বিতর্কিত সঙ্গীত শিল্পী রূপঙ্কর বাগচী (Rupankar Bagchi)।

বিগ বসের ঘর মানেই বিতর্ককে উসকে দেওয়া বা মনের ভিতরের ক্ষতকে তাজা করা বা যেটা তুমি সেই তুমিকে টেনে বার করা। যদিও এই শো নিয়েও কম বিতর্ক নেই। কেউ কেউ বলেন বিগবস রিয়্যালিটি শোটি (Bigg Boss 2022) পুরোটাই স্ক্রিপ্টেড। এরপরেও বহু মানুষ পর্দায় চোখ রাখেন, উপভোগ করেন প্রতিযোগীদের কীর্তিকলাপ।

কিন্তু, রূপঙ্কর বাগচী কি যাবেন বিগ বসের ঘরে? কারণ, বিগ বসের ঘরে যাওয়া মানেই কেকে বিতর্ক উঠবে, সমস্যা বাড়বে, সমালোচনা, গসিপ তুঙ্গে উঠবে। তাহলে? কি বলছেন গায়ক?

আসলে গায়ক পুজোর সময় পরিবার ছেড়ে কোথাও যেতে চান না, তাও আবার সেই জায়গা এমনই যেখানে ফোন করা যাবে না, এমনকি তিন মাস আমাকে এমন একটা জায়গায় থাকতে হবে যেখান থেকে পরিবারের সঙ্গে কোনো যোগাযোগ রাখা চলবে না। এতেই গায়কের ঘোর আপত্তি। একে পুজোর মুহূর্ত, তাছাড়া পরিবার। এই দুটো ছেড়ে বিরাট অঙ্কের লোভ সামলাতে পারেন বলে জানিয়েছেন রূপঙ্কর বাগচী। এই প্রসঙ্গে, রূপঙ্কর এক সংবাদমাধ্যমে জানিয়েছেন যে প্রস্তাবটা তিনি ফিরিয়ে দিয়েছেন। বাড়ির লোকের চেয়ে টাকা কখনওই বড় নয় তার কাছে, স্পষ্ট জবাব গায়ক শিল্পী রূপঙ্কর বাগচীর।

whatsapp logo