BollywoodHoop Plus

Ajay Devgan: বন্ধ দরজার ওপারে কাজলকে তৃপ্ত করেন অজয় দেবগণ!

অজয় দেবগণ (Ajay Devgan) ও কাজল (Kajol)-এর যখন বিয়ে হয়েছিল, অনেকেই ভেবেছিলেন, এই বিয়ে টিকবে না। কারণ অজয় যথেষ্ট রাগী স্বভাবের। অপরদিকে কাজল উচ্ছ্বাসে পরিপূর্ণ। এমনকি হানিমুনে গিয়েও শরীর খারাপের অজুহাতে বাড়ি ফিরে এসেছিলেন অজয়। একটি সাক্ষাৎকারে তা জানিয়েছেন কাজল। তবু টিকেই গেল এই বিয়ে। অচিরেই বলিউডের পাওয়ার কাপল হয়ে উঠেছেন অজয়-কাজল। তবে অজয়ের সিক্রেট ফাঁস করতে জুড়ি নেই কাজলের। এমনকি তিনি ফাঁস করে দিলেন বন্ধ দরজার ওপারের সিক্রেটও।

বন্ধ দরজা বলতেই হয়তো অনেকে মনে করতে পারেন, “হাম তুম এক কামরে মে বন্ধ হো অউর চাবি খো যায়ে”। এটা খুব অসম্ভব ব্যাপার। কারণ অজয় বাস্তবে রোম‍্যান্টিক নন। বরং প্রচন্ড মাত্রায় ঘরকুনো। কিন্তু অজয় দারুণ রান্না করেন। তবে তিনি যখন রান্না করেন, তখন রান্নাঘরের দরজা বন্ধ রাখেন। অর্থাৎ রান্নাঘরের বন্ধ দরজার ওপারের সিক্রেট ফাঁস করে দিলেন কাজল। দারুণ স্বাদের রান্না করলেও এত বছরের বিবাহিত জীবনে অজয় বলতে রাজি নন কাজলকে, তিনি কি কি মশলা ব্যবহার করেন রান্নায়। তাঁর মশলার সিক্রেট যাতে কেউ জানতে না পারেন, তার জন্য দরজা বন্ধ করে রান্নার অভ্যাস করেছেন ‘সিংহম’।

একটি টেলিভিশন শোয়ে এসে রান্নার প্রতি অজয়ের আগ্রহের কথা শেয়ার করেছেন কাজল। অজয়ের হাতের রান্না পছন্দ করেন কাজল। বিশেষ করে তাঁর তৈরি খিচুড়ি। মাঝে মাঝেই কাজলকে খিচুড়ি রান্না করে খাওয়ান অজয়। তবে কাজলকে তার জন্য অনুরোধ করতে হয়। অফস্ক্রিন রসায়নের পাশাপাশি এই জুটি যতবার অনস্ক্রিন এসেছেন, ততবার বক্স অফিসে রেকর্ড তৈরি করেছেন। তার প্রমাণ হল কয়েক বছর আগে রিলিজ করা ফিল্ম ‘তানহাজি : দ্য আনসাঙ ওয়ারিয়র’।

সাম্প্রতিক কালে মুক্তি পেয়েছে অজয় অভিনীত ফিল্ম ‘দৃশ্যম টু’। এই ফিল্মের বক্স অফিস কালেকশন ভালোই। আগামী 9 ই ডিসেম্বর মুক্তি পেতে চলেছে কাজল অভিনীত ফিল্ম ‘সালাম ভেঙ্কি’।এটি সত্য ঘটনা অবলম্বনে নির্মিত। ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন কাজল ও বিশাল জেঠওয়া (Vishal Jethwa)। ফিল্মটি পরিচালনা করেছেন রেবতী (Revathy)।

 

View this post on Instagram

 

A post shared by Kajol Devgan (@kajol)

whatsapp logo