Hoop PlusTollywood

লাল রঙে চুল রাঙিয়ে ফেললেন এই টলিউড অভিনেত্রী, চিনতে পারছেন ইনি কে!

কলকাতায় শীতের আমেজ মানেই পার্টি সিজন। ডিসেম্বর মাস থেকে পার্ক স্ট্রিট সেজে ওঠে আলোয়। বদলে যায় নিশিনিলয় গুলিও। পার্টির মেজাজে থাকেন তারকা থেকে আমজনতা। শীতের হিমেল হাওয়ায় ওড়া চুল অবশেষে লাল রঙে রাঙিয়েই ফেললেন পার্ণো মিত্র (Parno Mitra)।

 

View this post on Instagram

 

A post shared by Queen P (@parnomittra)

সোশ্যাল মিডিয়ায় পার্ণোর লাল চুলের ছবি ভাইরাল হয়েছে। অনেকে মনে করছেন, পার্ণো হয়তো কোনো চরিত্রে অভিনয়ের জন্য চুল লাল করে ফেলেছেন। কিন্তু সবসময়ই চরিত্রের জন্য সাজতে গিয়ে নিজেদের অস্তিত্ব প্রায় ভুলতে বসেন তারকারা। ফলে পার্ণো নিজের জন্য এই লাল রঙ করেছেন তাঁর চুলে। তাঁর চুলের লাল রঙ কালচে লাল ধরনের নয়, একদম টকটকে লাল। বরাবর পার্ণো নিজের লুক নিয়ে পরীক্ষা-নিরীক্ষা ভালোবাসেন। একসময় টলিউডে তাঁর গায়ের রঙ নিয়ে অনেক সমালোচনা শুনেছেন। কিন্তু নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে সমস্ত সমালোচনাকে তুড়ি মেরে উড়িয়ে দিয়েছেন পার্ণো।

 

View this post on Instagram

 

A post shared by Queen P (@parnomittra)

গত নভেম্বর মাসে ‘বনবিবি’ ফিল্মের শুটিং শুরু করেছেন পার্ণো। ফিল্মটি পরিচালনা করছেন রাজদীপ ঘোষ (Rajdip Ghosh)। সুন্দরবন এলাকার মানুষের কাছে পূজিতা বনবিবি। তিনি বনের দেবী ও রক্ষাকর্ত্রী। সুন্দরবন অঞ্চলের মানুষ বনবিবির পূজা করে তবেই বনে মধু সংগ্রহ করতে যান। কিন্তু মধু সংগ্রহ করতে গিয়ে যদি কোনো বিবাহিত পুরুষ বাঘের কবলে পড়ে মারা যান, তাহলে তাঁর স্ত্রীকে ‘বাঘ বিধবা’ বলা হয়।

এমনই এক ‘বাঘ বিধবা’ রেশমের চরিত্রে অভিনয় করছেন পার্ণো। রেশমের স্বামী বনে গিয়ে আর ফিরে আসেনি। লোকে বলে, তাকে নাকি বাঘের টেনে নিয়ে গেছে। কিন্তু তার মৃতদেহ খুঁজে পাওয়া যায়নি। এই পরিস্থিতিতে পড়ে পেটের দায়ে সুন্দরবনেই গাইডের কাজ শুরু করে রেশম। রেশমের জীবনযুদ্ধের কাহিনী নিয়ে তৈরি হয়েছে ‘বনবিবি’। এই ফিল্মে পার্ণোর বিপরীতে অভিনয় করছেন আর্য দাশগুপ্ত (Arya Dasgupta)। ফিল্মের একটি বিশেষ চরিত্রে সোহিনী সরকার (Sohini Sarkar)-এর অভিনয় করার কথা রয়েছে। এছাড়াও 2022 সালের 21 শে জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে রাজ চক্রবর্তী (Raj Chakraborty) পরিচালিত ফিল্ম ‘ধর্মযুদ্ধ’। এই ফিল্মে অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্র শবনমের ভূমিকায় অভিনয় করছেন পার্ণো।

 

View this post on Instagram

 

A post shared by Queen P (@parnomittra)

whatsapp logo