BollywoodHoop Plus

Urfi Javed: সামান্থা পরলে সাহসী অথচ তিনি পরলে মশারি, পোশাক বিতর্কে মেজাজ হারালেন উরফি

‘নাচতে না জানলে উঠোন বাঁকা’ নাকি ‘আঙ্গুর ফল টক’ কোনটা? একই ঘরে দুই কন্যা, দুইজনের পোশাক এক, এরপরেও একজনের পোশাক নিয়ে মাতামাতি, অন্যজনের পোশাক নিয়ে বিতর্ক, কেন? দুজনেই বিনোদন দুনিয়ার সঙ্গে যুক্ত, একজনের কেরিয়ারে সাফল্য ভরপুর, অন্যজন এখনও রগড়ে ধুয়ে ঘষাঘষি করছেন ভাগ্যের চাকা চমকানোর জন্য। সেই জন্যেই কি প্রশংসা এর বিতর্ক পাশাপাশি থাকছে? বলা মুশকিল। কিন্তু, ঘটনাটা ঠিক কী হয়েছে? কেন বিবাদ তৈরি হয়েছে উরফি ও সামান্থা প্রভুর (Samantha Ruth Prabhu) মধ্যে?

করণ জোহরের বিগ বস শোয়ের OTT প্ল্যাটফর্মে একজন প্রতিযোগী হয়ে ছিলেন উরফি জাভেদ (Urfi Javed)। বিগ বসের ঘর থেকে বেরিয়ে এসে নানান উদ্ভট ড্রেসে হাজির হতেন রাস্তাঘাট, শপিং মলে, রেস্তোরাঁর বাইরে, এয়ারপোর্টের বাইরে, অর্থাৎ নানান জায়গায়। মুম্বাইয়ের পাপারাজ্জিরা সবসময় মুখিয়ে থাকে নতুন ছবি ও স্টোরির জন্য। তাই তাদের কাছে উরফি হল দৈনন্দিনের টাটকা খাবার। উরফি প্রায় সময় নিজের মর্জি মতন পোশাকে হাজির হন মুম্বাইয়ের পথে ঘাটে, সেই ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন, কখনো ভাইরাল হন তো কখনো সমালোচিত হন। কিন্তু, এবারে নিজেই নিজের সমালোচনা করে বসলেন। যেমন?

উরফি জাভেদ তার ইনস্টাগ্রাম স্টোরিতে দুটো আর্টিকেলের হেডলাইন পোস্ট করেন। একটিতে নিজের ছবি অন্যটিতে দক্ষিণী অভিনেত্রী সামান্থা প্রভুর। নিজেকে সামান্থা র সঙ্গে তুলনা করে বসলেন উরফি । কিরকম?

উরফির কথায়, “আমি এরকম পোশাক পরলে আমাকে ট্রোল করা হয়। আর সামান্থা প্রভু একই রকম পোশাক পরলে ভূরি ভূরি প্রশংসা পান! এ কেমন দ্বিচারিতা?” এখানেই শেষ নন, সামান্য মলম লাগিয়ে তিনি এও বলেন, “আমি কী বলতে চাইছি, আশা করি এই ছবিগুলি দেখেই তা আপনাদের কাছে স্পষ্ট হচ্ছে। আমি সামান্থাকে খুবই ভালবাসি। আমার শুধু সংবাদমাধ্যমের শিরোনামগুলো নিয়ে প্রবল আপত্তি আছে।’’ উল্লেখ্য, সামান্থা প্রভু বহুদিন ধরে ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত। সদ্য, পুষ্পা সিনেমায় আইটেম ড্যান্স করে সাড়া ফেলে দিয়েছেন। পাশাপাশি, উরফি এখনও কেজি স্কুলের ছাত্রী। সেইজন্যেই কি এই দ্বিচারিতা!!!

Related Articles