Bengali SerialHoop Plus

Sonali Chakroborty: জেঠিমাকে হারিয়ে ভেঙে পড়লেন ‘খড়ি’ শোলাঙ্কি

বারবার বিনোদন জগত থেকে খারাপ খবর যেন ঝাঁঝরা করে দিচ্ছে দর্শকদের। একের পর এক মৃত্যু ঘটে চলেছে গত দুই বছর ধরে। এবার চলে গেলেন সোনালি চক্রবর্তী (Sonali Chakraborty)। অভিনেত্রী সোনালি চক্রবর্তী ছিলেন শঙ্কর চক্রবর্তী (Shankar Chakraborty)-র স্ত্রী। ইদানিং স্টার জলসায় সম্প্রচারিত ধারাবাহিক ‘গাঁটছড়া’-য় অভিনয় করছিলেন তিনি। খড়ির জেঠিমার চরিত্রে অভিনয় করতেন সোনালি। তাঁকে হারিয়ে কার্যতঃ ভেঙে পড়েছেন ‘খড়ি’ শোলাঙ্কি রায় (Solanki Roy)।

শোলাঙ্কির বিশ্বাস ছিল, সোনালি সুস্থ হয়ে আবারও ফিরে আসবেন ফ্লোরে। কিন্তু সকালে তাঁর কাছে পৌঁছায় পর্দার জেঠিমার মৃত্যুসংবাদ। একরাশ মন খারাপ নিয়ে শোলাঙ্কি বললেন, ভাগ্যের লিখন কেউই বদলাতে পারেন না। তিনি জানালেন, সোনালির সাথে তিনি খুব বেশি দৃশ্যে অভিনয় না করলেও তাঁর উপস্থিতি বদলে দিত মেকআপ রুমের আমেজ। প্রচন্ড মজা করার পাশাপাশি সোনালি ছিলেন যথেষ্ট হেল্পফুল। ধীরে কথা বলতেন। ছিলেন সকলের মায়ের মতো। সোনালির সাথে গল্প করতে ভালো লাগত শোলাঙ্কির। তাঁর কাছ থেকে জানতেন ইন্ডাস্ট্রির পুরানো দিনের গল্প। সকাল থেকে সেই নস্টালজিয়ায় ভাসছেন শোলাঙ্কি।

দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন সোনালি। ভুগছিলেন লিভারজনিত সমস্যায়। হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে। সুস্থ হয়ে বাড়ি ফিরে এসেছিলেন তিনি। কিন্তু আচমকাই পেটে ফ্লুইড জমতে শুরু করে। গুরুতর অসুস্থ হয়ে পড়েন সোনালি। গত শুক্রবার তাঁকে আবারও হাসপাতালে ভর্তি করা হয়। প্রথমে শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলেও তা স্থায়ী হয়নি। রবিবার রাত থেকে সোনালির শারীরিক অবনতি হতে শুরু করে। সোমবার ভোর চারটেয় শেষ হয়ে যায় লড়াই। প্রয়াত হন সোনালি। শঙ্কর তাঁর স্ত্রীর ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে লিখেছেন “ভরা থাক স্মৃতিসুধায়”।

 

View this post on Instagram

 

A post shared by We Spot You (@wespotyou)

মাত্র উনষাট বছর বয়সে চলে গেলেন সোনালি। তাঁর মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। নব্বইয়ের দশকে একাধিক বাংলা ফিল্মে অভিনয় করেছিলেন সোনালি। অভিনয় করেছিলেন সুপ্রিয়া দেবী অভিনীত ‘জননী’ ধারাবাহিকেও। এছাড়াও ই-টিভির একটি জনপ্রিয় গেম শো ‘বরিশালের বর কলকাতার কনে’ সঞ্চালনা করতেন সোনালি। তাঁর সহ-সঞ্চালক ছিলেন শঙ্কর।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo