Advertisements

মেয়ের সঙ্গে নাম-মিলান্তি, পুত্র সন্তানের নামকরণ সেরে ফেললেন গায়ক অনীক

Avatar

Nilanjana Pande

Follow

কয়েক দিন আগে অনীক ধর (Aneek Dhar) ও তাঁর স্ত্রী দেবলীনা (Devleena) তাঁদের পুত্রসন্তান আসার সুখবর দিয়েছেন। এটি তাঁদের দ্বিতীয় সন্তান। হাসপাতাল থেকে নবজাতক,স্ত্রী ও কন্যাসন্তানের সাথে ছবি শেয়ার করেছিলেন অনীক। তিনি জানিয়েছেন, মা ও সদ্যোজাত পুত্র দুইজনেই ভালো আছেন। অনীকের কাছে তাঁর সন্তানরা ঈশ্বরের দেওয়া সেরা উপহার। সম্প্রতি হল অনীক ও দেবলীনার দ্বিতীয় সন্তানের নামকরণ। ইন্সটাগ্রাম পোস্টের মাধ্যমে নবজাতকের নাম ও তাকে বাড়িতে ওয়েলকাম জানানোর আয়োজনের ঝলক অনুরাগীদের সাথে শেয়ার করেছেন অনীক।

রবিবার অনীক একগুচ্ছ ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন যা থেকে জানা গিয়েছে তাঁদের পুত্রসন্তানের নাম আদবান (Aadavan)। এই নামের অর্থ সূর্য। অনীকের শেয়ার করা ছবিগুলিতে দেখা যাচ্ছে, চারিদিক সাজানো হয়েছে প্রদীপ দিয়ে। হলুদ, নীল, সাদা বেলুনের সমাহারে সেজেছে গোটা বাড়ি। রূপোলি বেলুন দিয়ে ইংরাজিতে ওয়েলকাম লেখার পর সোনালি বেলুন দিয়ে লেখা হয়ে আদবানের নাম। আয়োজন রয়েছে সাদা রঙের কেকের যাতে আদবানের বয়স, কেটলবেল, ঘড়ি ও ইঞ্চি টেপের আইসিং করা রয়েছে। একটি ছবিতে দেখা যাচ্ছে, কোলে সাদা ও লাল কাপড়ে জড়ানো আদবানকে নিয়ে বাড়ির দরজায় দাঁড়িয়ে রয়েছেন দেবলীনা। তাঁর পরনে কালো রঙের সালোয়ার-কামিজ। তাঁকে বরণ করছেন বাড়ির মেয়েরা।

অপর একটি ছবিতে দেখা যাচ্ছে কোলে আদবান ও পাশে বড় মেয়েকে নিয়ে কেক কাটতে ব্যস্ত দেবলীনা। কয়েকটি ছবিতে আদবানের সাথে রয়েছেন দেবলীনা ও অনীক। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে একরত্তি আদবানের হোমকামিং-এর কথা লিখেছেন অনীক।

ঋত্বিকা সেন (Rittika Sen)-এর পছন্দ হয়েছে কেকের ডিজাইন। রামকমল মুখার্জী (Ramkamal Mukherjee) সহ অনেকেই অনীক ও দেবলীনাকে শুভেচ্ছা জানিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Aneek Dhar (@iamaneekdhar)

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow