whatsapp channel

Urfi Javed: সবাইকে লুকিয়ে শেষ অবধি এই কাজ করছেন উরফি, ক্যামেরায় ধরা পড়লেন হাতেনাতে

উরফি জাভেদ (Urfi Javed) মানেই অদ্ভুতদর্শন পোশাকের ইউএসপি। কখনও বা তিনি পোশাক বানান প্লাস্টার অফ প‍্যারিস দিয়ে। কখনও বা উরফির পোশাক তৈরি হয় সাইকেলের চেন দিয়ে। তবে উরফি কখনও সখনও…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

উরফি জাভেদ (Urfi Javed) মানেই অদ্ভুতদর্শন পোশাকের ইউএসপি। কখনও বা তিনি পোশাক বানান প্লাস্টার অফ প‍্যারিস দিয়ে। কখনও বা উরফির পোশাক তৈরি হয় সাইকেলের চেন দিয়ে। তবে উরফি কখনও সখনও নিজের পোশাকের কারণে সমস্যায় পড়েন। কিছুদিন আগেও তিনি পোশাকের অদ্ভুত ডিজাইনের কারণে চা খেতে পারছিলেন না। কারণ উঠছিল না তাঁর ডান হাত। তবু উরফি জানেন, পোশাকেই তাঁর পরিচয়। সম্প্রতি উরফিকে দেখা গেল একটি আন্তর্জাতিক কফি ব্র্যান্ডের ওয়েট্রেসের ভূমিকায়।

Advertisements

এদিন মুম্বইয়ের একটি রেসট্রো বারে সেলিব্রিটি ওয়েট্রেসের ভূমিকায় অবতীর্ণ হয়েছিলেন উরফি। অত্যন্ত হালকা মেকআপ ও চুলে বাঁধা পনিটেলেও যথেষ্ট সুন্দরী তিনি। পরনে ছিল হালকা সবুজ রঙের ফুলস্লিভ শার্ট ও ব্রাউন ট্রাউজার। কোমরের কাছে বাঁধা ছিল আন্তর্জাতিক কফি ব্র্যান্ডের লোগো দেওয়া গাঢ় সবুজ রঙের অ্যাপ্রন। যথেষ্ট ধৈর্য্য ধরে ওয়েট্রেসের ভূমিকা পালন করছিলেন উরফি। সকলেই তাঁকে অবাক হয়ে দেখছিলেন। পাপারাৎজিদের একাংশ উরফির ছবি তুলতে চেষ্টা করলে বারবার এড়ানোর চেষ্টায় ছিলেন উরফি। তবে একসময় তিনি হেসে ফেলেছিলেন। এর মধ্যেই পাপারাৎজিদের ক্যামেরায় বন্দি হয়ে গিয়েছে উরফির ভিডিও। তবে ততক্ষণে তিনিও ফোন করেছেন গাড়ির ড্রাইভারকে। যথারীতি উরফিকে ওয়েট্রেসের লুকে দেখে অনেকে তাঁর প্রশংসা করেছেন, অনেকে করেছেন নিন্দা। কিন্তু সমালোচনাকে পাত্তা দেওয়া উরফির ধাতে নেই।

Advertisements

ইদানিং উরফির ম্যারিটাল স্টেটাস নিয়ে অনুরাগীদের মধ্যে যথেষ্ট উৎসাহের সৃষ্টি হয়েছে। কারণ এক মাস আগে আচমকাই উরফির বোন তাঁর ইন্সটাগ্রাম স্টোরিতে কয়েকটি ছবি শেয়ার করেন। ছবিগুলিতে উরফির পাশে একজন পুরুষকে বসে থাকতে দেখা গিয়েছিল। উরফির পরনে ছিল সালোয়ার-কামিজ। ছবিতে দেখা গিয়েছিল, বাগদানের জন্য নির্দিষ্ট একটি পুজো হচ্ছে। উরফির মাথা ঘোমটায় আবৃত। এরপরেই অনেকের অনুমান উরফির বাগদান হয়ে গিয়েছে।

Advertisements

খুব শীঘ্রই বলিউডে বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন উরফি। একতা কাপুর (Ekta Kapoor) নির্মিত ফিল্ম ‘লাভ, সেক্স অউর ধোঁকা 2’-তে দেখা যাবে তাঁকে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo
Advertisements