whatsapp channel

Sweta Bhattacharya: নিজেকে ভালো রাখার রাস্তা খুঁজছেন শ্বেতা!

কয়েক মাস ধরে লাগাতার শারীরিক সমস্যার মধ্যে দিয়ে যাচ্ছেন রুবেল দাস (Rubel Das)। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু'-তে সৃজনের চরিত্রে অভিনয় করছেন রুবেল। চলন্ত বাস থেকে নামার দৃশ্যের…

Avatar

Nilanjana Pande

কয়েক মাস ধরে লাগাতার শারীরিক সমস্যার মধ্যে দিয়ে যাচ্ছেন রুবেল দাস (Rubel Das)। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’-তে সৃজনের চরিত্রে অভিনয় করছেন রুবেল। চলন্ত বাস থেকে নামার দৃশ্যের শট দিতে গিয়ে বেকায়দায় চোট লাগে রুবেলের দুই হাঁটুতে। পরীক্ষা করে জানা যায়, অভিনেতার দুই হাঁটু ভেঙে গিয়েছে। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী দীর্ঘদিন বাড়িতেই বিশ্রামে ছিলেন রুবেল। বিছানা থেকে নামাও বারণ ছিল। ফলে বাড়ি থেকেই ‘নিম ফুলের মধু’-র শুটিং করেছিলেন রুবেল। তবে প্রতি মুহূর্তে তাঁকে সাহস যুগিয়েছেন শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya)। সম্প্রতি সুস্থ হয়ে আবারও শুটিং ফ্লোরে ফিরেছিলেন রুবেল। কিন্তু স্বাস্থ্য আবারও তাঁর বিরোধিতা করল। ডেঙ্গিতে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন রুবেল।

অপরদিকে শ্বেতার বাড়িতেও চলছে অবিরাম ঝড়। তাঁর বাবা জ্বরে আক্রান্ত। শ্বেতার মা -ও অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি। বর্তমানে মাকে নিয়ে যথেষ্ট চিন্তিত রয়েছেন শ্বেতা। বৃহস্পতিবারও মায়ের সাথে একটি ছবি শেয়ার করে তিনি ক্যাপশনে লিখেছেন ‘তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠ মা’। পুজোর দ্বিতীয়ার দিন থেকে রুবেলের সাথে শ্বেতারও হাসপাতালেই কেটেছে। হাসপাতাল ও বাড়ি করতে করতে একরকম জেরবার তিনি। কিন্তু এদিন নিজেকে শক্তি যোগাতে সোশ্যাল মিডিয়ায় একটি সুন্দর ছবি শেয়ার করে শ্বেতা লিখেছেন, সকলে কষ্ট দেওয়ার বহু রাস্তা খুঁজলেও নিজেকে খুঁজে নিতে হবে ভালো থাকার রাস্তা।

শ্বেতার ছবিতে কমেন্ট করে রুবেল লিখেছেন, খুশি শ্বেতার চারপাশেই রয়েছে। এর আগে রুবেল একটি পোস্টে ডেঙ্গিজনিত অসুস্থতার সময় তাঁর পাশে শ্বেতার থাকার কথা নিজেই লিখেছিলেন। রুবেল জানিয়েছিলেন, শ্বেতা তাঁর জন্য মা দুর্গার দর্শন করেননি। রুবেলকে খাইয়ে দেওয়া, চিকিৎসকের সাথে কথা বলা, রুবেলের ওষুধ, ব্লাড টেস্ট, প্লেটলেট সংক্রান্ত সব ক্ষেত্রেই নজর রাখার মতো দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছিলেন শ্বেতা।

শ্বেতার মধ্যেই মা দুর্গার আভাস পেয়েছিলেন রুবেল। রুবেলকে তিনি যুগিয়েছেন মানসিক শক্তি। শ্বেতার কারণেই সুস্থ হয়ে উঠতে পেরেছিলেন রুবেল।

whatsapp logo