BollywoodHoop Plus

Shahrukh-Kajol: কাজলের সঙ্গে বিছানায় যেতে আপত্তি শাহরুখের!

শাহরুখ খান (Shahrukh Khan) ও গৌরী খান (Gauri Khan) -এর সম্পর্কের অটুট বন্ধন বারবার ছিন্ন করার চেষ্টা হয়েছে। এমনকি কাজল (Kajol)-কে নিয়েও তৈরি হয়েছিল গুঞ্জন। কাজল ও শাহরুখের অনস্ক্রিন রসায়ন বরাবর অনবদ্য। ফলে একসময় গুঞ্জন ছড়িয়েছিল , তাঁরা গভীর সম্পর্কে রয়েছেন। কিন্তু শাহরুখ জানিয়েছিলেন, কাজল তাঁর বোনের মত। এই ধরনের গুজব সম্পূর্ণ অর্থহীন।

এই গুজবের কারণেই শাহরুখ একবার কাজলের সাথে একটি বিছানার দৃশ্যের শুটিং নাকচ করে দিয়েছিলেন। তবে এটি ফিল্মের শুটিং ছিল না। এটি ছিল একটি ম্যাগাজিনের কভার পেজের শুটিং। শাহরুখ বুঝতে পেরেছিলেন, ওই ম্যাগাজিনটি তাঁর ও কাজলের সম্পর্ককে ব্যবহার করে নিজেদের গ্রহণযোগ্যতা বাড়াতে চাইছে। শাহরুখ সাফ জানিয়ে দিয়েছিলেন, তিনি কাজলকে বোন মানেন। সুতরাং তাঁর পক্ষে এই ধরনের ফটোশুট সম্ভব নয়।

এমনকি কাজলের সঙ্গে অজয় দেবগণ (Ajay Devgan)-এর বিয়ে হওয়ার সময় তিনিও শাহরুখ ও কাজল সম্পর্কিত গুজবকে কিছুটা হলেও বিশ্বাস করতেন। তাই তিনি চাইতেন না, কাজল ও শাহরুখ একসাথে অভিনয় করুন। ফলে বহুদিন শাহরুখ-কাজল জুটিকে বড় পর্দায় দেখা যায়নি। তবে এই জুটিকে ‘কভি খুশি কভি গম’ ফিল্মের মাধ্যমে আবারও রূপোলি পর্দায় ফিরিয়ে এনেছিলেন করণ জোহর (Karan Johar)।

শাহরুখ একটি সাক্ষাৎকারে বলেছিলেন, তাঁর সাথে কারোর সম্পর্ক থাকলে কেউ কোনোদিন ধরতে পারবেন না কারণ তিনি এতটাই বুদ্ধিমান। তবে শাহরুখ কোনো সম্পর্কে জড়াতে চান না। কারণ তিনি মনে করেন, রূপ ও গুণে গৌরী অতুলনীয়।

whatsapp logo