whatsapp channel

Basabdatta Chatterjee: ঘরে এলো মা লক্ষ্মী, খুদের হাতে স্নেহচুম্বন এঁকে ছবি প্রকাশ্যে আনলেন বাসবদত্তা

সদ্য মা হয়েছেন অভিনেত্রী বাসবদত্তা চ্যাটার্জি (Basabdatta Chatterjee). আনন্দে আপ্লুত অভিনেত্রী ও তার স্বামী অনির্বাণ। সোশ্যাল মিডিয়ায় নিজেদের ব্যাক্তিগত জীবনের ছবি বিশেষ পোস্ট করেন না, তবে মে মাসের দিকে অভিনেত্রী…

Avatar

সদ্য মা হয়েছেন অভিনেত্রী বাসবদত্তা চ্যাটার্জি (Basabdatta Chatterjee). আনন্দে আপ্লুত অভিনেত্রী ও তার স্বামী অনির্বাণ। সোশ্যাল মিডিয়ায় নিজেদের ব্যাক্তিগত জীবনের ছবি বিশেষ পোস্ট করেন না, তবে মে মাসের দিকে অভিনেত্রী জানান নিজের প্রেগন্যান্সির খবর।

গত দুদিন আগে অনির্বাণ জানান যে তার ও বাসবদত্তার একটি কন্যা সন্তান হয়েছে। নিউটাউনের এক হাসপাতালের প্রসূতি বিভাগ থেকে সুখবরটা ভাগ করে নেন এই সুখী দম্পতি। এবার পালা ‘লক্ষ্মীছানা’-এর প্রথম ছবি ভাগ করে নেওয়া। সেই জন্যেই, এদিন হসপিটাল থেকেই একটি ছবি পোস্ট করেন অভিনেত্রী। বাসবদত্তা তাঁর ফেসবুক পেজে শেয়ার করেন তার কন্যা রত্নের প্রথম ছবি (Basabdatta Chatterjee Shares First Picture Of Baby Girl)। ছবির উপরে লেখা লক্ষ্মীছানা। শুভেচ্ছায় ভরে উঠেছে অভিনেত্রীর কমেন্ট বক্স।

একটা সময় ‘গানের ওপারে’ ধারাবাহিক দিয়ে পথ চলা শুরু করেন তিনি। শুরুতেই ঋতুপর্ণ ঘোষের সান্নিধ্য পান। পরবর্তীতে ‘বয়েই গেল’-ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখা যায় তাকে। পরবর্তীতে, ‘নেতাজি’ ধারাবাহিকে দেখা যায় অভিনেত্রীকে। ধারাবাহিক ছাড়াও একটি সিনেমায় অভিনয় করেন তিনি। ‘আশা যাওয়ার মাঝে’ সিনেমাটি ভেনিস চলচ্চিত্র উৎসবে যায়। জাতীয় পুরস্কার পায় দুটি বিভাগে এই সিনেমা, এবং বাসবদত্তা এই সিনেমার জন্য পুরস্কার পান এবং সম্মানিত হন।

২০১৮ সালে পেশায় সাংবাদিক অনির্বাণের সঙ্গে বিয়ে হয় বাসবদত্তার। বিয়ের প্রায় চার বছর পর প্রথমবারের মতন সন্তান নেন অভিনেত্রী। এই মুহূর্তে লিটল প্রিন্সেসকে (Baby Girl) নিয়ে পুরোদমে মাতৃত্ব উপভোগ করছেন Basabdatta Chatterjee।

whatsapp logo