whatsapp channel

অরবিন্দের সন্তানের মা হতে চান যামিনী, ভোজপুরি গানে জমে উঠল গোপন রোম্যান্স

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অভিনেতা-অভিনেত্রীদের মধ্যেও অনেকে রয়েছেন যাঁরা কয়েকটি ফিল্মে ভালো অভিনয় করলেও বর্তমানে অন্তর্হিত। ফলে সোশ্যাল মিডিয়ায় তাঁদের ভিডিও ভাইরাল হলেও অনেকেই চিনতে পারেন না। এঁদের মধ্যে অন্যতম হলেন…

Avatar

Nilanjana Pande

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অভিনেতা-অভিনেত্রীদের মধ্যেও অনেকে রয়েছেন যাঁরা কয়েকটি ফিল্মে ভালো অভিনয় করলেও বর্তমানে অন্তর্হিত। ফলে সোশ্যাল মিডিয়ায় তাঁদের ভিডিও ভাইরাল হলেও অনেকেই চিনতে পারেন না। এঁদের মধ্যে অন্যতম হলেন অরবিন্দ অকেলা কাল্লু (Arvind Akela Kallu)। অনেকের কাছেই এই অভিনেতার নাম অজানা। 2019 সালের 28 শে জুন মুক্তিপ্রাপ্ত ভোজপুরি ফিল্ম ‘পথ্থর কে সনম’-এর নায়ক ছিলেন অরবিন্দ। তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন যামিনী সিং (Yamini Singh)। অ্যাকশন, রোম‍্যান্স ও ড্রামায় ভরপুর ফিল্ম ‘পথ্থর কে সনম’ ছিল সুপারহিট। কিন্তু স্টারডম পাননি অরবিন্দ।

আদিত্য কুমার ঝা (Aditya Kumar Jha)-র প্রযোজনায় নির্মিত এই ফিল্মটি পরিচালনা করেছিলেন নীরজ রণধীর (Neeraj Randhir)। এই ফিল্মের গান ‘কহিয়ালে মাম্মি বানাইব’ যথেষ্ট জনপ্রিয়। গানের শুরুতে দেখা যায় অরবিন্দ হেঁটে চলে যাচ্ছেন যামিনীর থেকে দূরে। তাঁকে দৌড়ে গিয়ে জড়িয়ে ধরেন যামিনী। উঠে পড়েন তাঁর পিঠে। অরবিন্দ নিজেকে ছাড়িয়ে নিয়ে চলে যান। কিন্তু গানের সুরে যামিনী তাঁকে বলেন বিয়ের কথা। তিনি বলেন ‘ডোলি’ ও ‘বরাত’ নিয়ে আসতে। অরবিন্দও ফিরে এসে যামিনীর সাথে নাচ শুরু করেন। নায়িকা বলেন, তিনি মা হতে চান। যামিনী অরবিন্দকে ভালোবাসার কথা বলেন।

কিন্তু অরবিন্দ বলেন তাঁর আশে-পাশে ঘুরে না বেড়াতে। যামিনীর মন থেকে তাঁর প্রতি ভালোবাসা মুছে দিতে চান অরবিন্দ। কিন্তু যামিনী নাছোড়বান্দা।

এই গানটি গেয়েছেন অরবিন্দ ও প্রিয়াঙ্কা সিং (Priyanka Singh)। গানটির ভিডিওর ভিউ এখনও অবধি দেড় কোটি অতিক্রম করেছে।

whatsapp logo