Hoop VideoHoop Viral

টাকা লোভে বিক্রি করে দেওয়া হলো গৃহবধূকে, এই সিরিজ দেখতে হলে খুঁজতে হবে’প্রাইভেসি’

উল্লু র মত এমন অনেক ওয়েব সিরিজ এর প্ল্যাটফর্ম আছে যেখানে গেলে আমরা সহজেই অনেক বড়দের সিনেমা দেখতে পাই। আগেকার দিনে এই ধরনের বড়দের সিনেমা দেখার জন্য টেলিভিশনের একটা নির্দিষ্ট সময় থাকতো। কিন্তু বর্তমানে হাতে একটা মুঠোফোন থাকলেও আর এই ধরনের প্লাটফর্মগুলো আপনি যদি ইনস্টল করে নিতে পারেন। তাহলে খুব সহজেই দেখে নিতে পারেন এই ধরনের অ্যাডাল্ট মুভিজ। মানুষের হাতে সময় কম তাই তো ওয়েব সিরিজের মাধ্যমে এই ধরনের অ্যাডাল্ট দৃশ্য গুলি মানুষের মধ্যে ছড়িয়ে দিতে চেষ্টা করছে বিভিন্ন ওয়েব প্লাটফর্ম।

‘Paro পার্ট টু’ নামের একটি সিরিজ যেখানে বেশ ঘনিষ্ঠ এবং বোধ ও রোমান্টিক দৃশ্য দেখানো হয়েছে। যা দেখে সকলের চোখ কিন্তু একেবারে কপালে উঠে গেছে। আর হবে নাই বা কেন এত খোলামেলা দৃশ্য যদি সহজেই কেউ দেখতে পায় তাহলে তো খুব সহজেই এই ওয়েব সিরিজগুলো সকলের কাছে পৌঁছে যাবে। এর গল্পের পরতে পরতে রয়েছে অনেক অসাধারণ ঘটনা, তবে গল্পটি দেখতে গেলে আপনাকে প্রথমে আগে ট্রেইলার দেখে নিতে হবে, এখানে দেখতে পাবেন পারো নামের এক গৃহবধূকে। তাকে খারাপ জায়গায় বিক্রি করে দেওয়া হয়। পরবর্তীকালে তার বোনকেও বিক্রি করার মতলব আঁটা হয়। অন্ধকার পল্লীর অন্ধকারময় গল্প নিয়ে পুরো সিরিজটি তৈরি করা হয়েছে। অতি পরিচিত একজন অভিনেত্রী লীনা জুমানি , কুন্দন কুমার, গৌরীশংকর এই সিরিজটিতে অভিনয় করেছেন।

গল্পের পরতে পরতে রয়েছে রহস্য। তবে আপনি যদি রহস্য আর বোল্ড দৃশ্য একসঙ্গে দেখতে চান, তাহলে তো আপনাকে এই ওয়েব সিরিজটি দেখতেই হবে। এখন এই ধরনের প্লাটফর্ম গুলো হওয়ার ফলে খোলামেলা দৃশ্য খুব সহজেই মানুষের কাছে পৌঁছে যায়, কিন্তু আরেকটা যে জিনিসটি দেখার বিষয়টি হলো মানুষের হাতে সময় কম, তাই ছোট ছোট ওয়েব সিরিজের মাধ্যমে এই ধরনের ছোট ছোট গল্পকে মানুষের মধ্যে পৌঁছে দেওয়ার চেষ্টা করছে এই ওয়েব প্লাটফর্ম।

তবে এই সিরিজগুলি দেখার সময় আপনাকে অবশ্যই করতে হবে, কারণ বাড়ির সকলের সামনে এগুলো মোটেই দেখতে পারবেন না। টান টান উত্তেজনায় ভরা প্রত্যেকটি সিরিজ, গল্পের প্রতিটি বাঁকে রয়েছে রোমান্স। রোমান্টিক দৃশ্যগুলি এবং উত্তেজনারময় দৃশ্যগুলি করার জন্য এখানে যারা অভিনয় করেন তারা যে অত্যন্ত পাকাপোক্ত অভিনেত্রী, তা কিন্তু বোঝাই যায়। এদেরকে খুব একটা অন্যান্য সিনেমা অর্থাৎ মেইনস্ট্রীম এর সিরিজ দেখতে পাওয়া যায় না, মূলত এই ধরনের সিরিজ করবেন, বলেই তারা নিজেদেরকে সেই ভাবে ট্রেইন করেন। দেখে নিন অসাধারণ ভিডিও –