whatsapp channel

শারীরিক সুখ পেতে কুকর্মে জড়িয়ে পড়লেন মাঝবয়সী পুরুষ, দেখুন দরজা বন্ধ করে

শারীরিক ইচ্ছা প্রবল, সেই ইচ্ছাকে আরো জোরদার করার জন্য আজকাল বিভিন্ন ধরনের ওষুধ পাওয়া যায়, যাকে পিল বলা হয় লোকাল ভাষায়। গোপনে অনেকেই পিল ব্যাবহার করেন আকাঙ্খা পূরণের জন্য। কেউ…

Avatar

Susmita Kundu

Updated on:

শারীরিক ইচ্ছা প্রবল, সেই ইচ্ছাকে আরো জোরদার করার জন্য আজকাল বিভিন্ন ধরনের ওষুধ পাওয়া যায়, যাকে পিল বলা হয় লোকাল ভাষায়। গোপনে অনেকেই পিল ব্যাবহার করেন আকাঙ্খা পূরণের জন্য। কেউ কেউ তীব্রতা বাড়ানোর জন্য এই ধরনের পিল সেবন করে। কিন্তু, এতে কি কি ক্ষতি হতে পারে কল্পনার বাইরে। আপনারা শুনছেন নিশ্চয় খুব কম বয়সে ছেলেরা হার্ট অ্যাটাকে মারা যাচ্ছে। অনেকেই জিম করতে করতে হার্ট অ্যাটাকে মারা যান। এর একটা কারণ অত্যধিক ওষুধ সেবন কিংবা এমন কোনো ওষুধ সেবন যা বাজারে নিষিদ্ধ বা ডাক্তারি প্রেসক্রিপশনের বাইরে। সেরকমই একটি গল্প নিয়ে আজকের প্রতিবেদন। এটা উত্তর প্রদেশের ঘটনা (কাহিনী অনুযায়ী)।

গল্পের শুরুতে দেখানো হচ্ছে একজন পুরুষ বৈবাহিক জীবনের বাইরে গিয়ে এক নারীর সংস্পর্শে আসে। লালসাকে তীব্র করার জন্য সে জলে মিশিয়ে একটা ওষুধ নেয়। এরপরেই তৈরি হয় রতি ক্রিয়ার জন্য। কিন্তু, শুরুর মুখেই সে মারা যায়। সেই সময় মেয়েটি হসপিটালে ভর্তি করায়। পরবর্তীতে জানা যায় ওই পুরুষটি বিবাহিত এবং তার স্ত্রী ও কলেজ পড়ুয়া মেয়ে আছে। ডাক্তার অপারেশন থিয়েটারের বাইরে এসে ঘোষণা করে যে পেশেন্ট হার্ট অ্যাটাকে মারা গেছে, এবং এর কারণ হাই ডোজ পিল খাওয়া। মৃত পুরুষটির স্ত্রী ও মেয়ে অবাক, তারা ভাবতেও পারেনি যে এমনটা হয় পিঠ পিছু। বাকি গল্প আর বলা যাবে না, এর জন্য দেখতে হবে পুরো কাহিনী।

আজকাল সকলের হাতেই প্রায় স্মার্ট ফোন ও ইন্টারনেট। তাই ইউটিউব এখন ঘরে ঘরে। এবং এর জন্য আলাদা কোনো সাবস্ক্রিপশন লাগে না। চাইলেই যখন ইচ্ছা যেকোনো ভিডিও দেখে নেওয়া যায়। সেরকম আপনিও চাইলে এই ভিডিওটি দেখতে পারেন শুধুমাত্র ইউটিউবে।

গল্পের নাম Crime world (Chuppa Rustam)। এটা আপনি দেখতে পাবেন Garam Masala নামক একটি ইউটিউব চ্যানেলে। এখানে বেশিরভাগ ভিডিও বা সিরিজ বা শর্ট ফিল্ম যা কিছু আছে সবটাই প্রাপ্তবয়স্কদের জন্য। সুতরাং দেখে নিতে পারেন Crime world (Chuppa Rustam) সম্পূর্ণ বিনামূল্যে।

whatsapp logo