whatsapp channel

রিয়েলিটি শো ঘিরে তুমুল বিতর্ক, মুখ ফেরালেন দর্শকরা, টিআরপি হারালো ‘ইন্ডিয়ান আইডল’

সোনি টিভির জনপ্রিয় সিঙ্গিং রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল 12'-এর কাদা ছোঁড়াছুঁড়ি আখেরে ‘ইন্ডিয়ান আইডল 12'-এর টিআরপিরই ক্ষতি করল। ফলে চলতি সপ্তাহের টিআরপি তালিকায় প্রথম পাঁচে নাম নেই ‘ইন্ডিয়ান আইডল 12'-এর।…

Avatar

HoopHaap Digital Media

সোনি টিভির জনপ্রিয় সিঙ্গিং রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল 12′-এর কাদা ছোঁড়াছুঁড়ি আখেরে ‘ইন্ডিয়ান আইডল 12′-এর টিআরপিরই ক্ষতি করল। ফলে চলতি সপ্তাহের টিআরপি তালিকায় প্রথম পাঁচে নাম নেই ‘ইন্ডিয়ান আইডল 12′-এর।

‘ইন্ডিয়ান আইডল’-এর ইতিহাসে এই ঘটনা সত্যিই বিরল। টিআরপি চার্টে বরাবর ‘ইন্ডিয়ান আইডল’ প্রথম পাঁচে থাকতে সক্ষম হয়েছে। কিন্তু ‘ইন্ডিয়ান আইডল’-এর চলতি সিজনে অমিত কুমারের তৈরী করা বিতর্কের পর সমালোচনার সম্মুখীন হয়েছে ‘ইন্ডিয়ান আইডল’। ফলে শোয়ের টিআরপি কমে গেছে।

গত দুই সপ্তাহ ধরে ‘ইন্ডিয়ান আইডল’-এর টিআরপি ক্রমশ পড়তে শুরু করেছিল। ফলে ‘ইন্ডিয়ান আইডল’ নেমে এসেছিল দুই নম্বর থেকে চার নম্বরে। কিন্তু চার নম্বর স্থানও হারাতে হলো ‘ইন্ডিয়ান আইডল’-কে। তার উপর সোশ্যাল মিডিয়ায় ‘ইন্ডিয়ান আইডল 12′-এর প্রতিযোগীদের গান নিয়ে নেটিজেনরা অপছন্দ ব্যক্ত করেছেন। প্রতিযোগী সন্মুখা প্রিয়া (sanmukha priya)-র গান তাঁদের কাছে মনে হয়েছে নির্ভেজাল চেঁচানো। ‘ইন্ডিয়ান আইডল 12′ থেকে এই ধরনের প্রতিযোগীদের এলিমিনেট করার দাবি জানিয়েছেন নেটিজেনরা। অপরদিকে রীতিমতো তুলোধোনা করা হচ্ছে শোয়ের বিচারক অনু মালিক (Annu malik), নেহা কক্কর (Neha kakkar) ও হিমেশ রেশমিয়া (Himesh reshmiya)-কে। আগেই সিঁদুরে মেঘের আভাস পেয়ে শোয়ের বিচারকের আসন থেকে সরে দাঁড়িয়েছেন বিশাল দাদলানি (vishal Dadlani)।

‘ইন্ডিয়ান আইডল’-কে হারিয়ে টিআরপি চার্টে ক্রমশ উপরের দিকে উঠে আসছে ডান্স রিয়েলিটি শো ‘সুপার ডান্সার চ্যাপ্টার 4’। সোনি টিভিতেই এই শো-টিও সম্প্রচারিত হচ্ছে। এই শোয়ের বিচারকের আসনে রয়েছেন বিখ্যাত কোরিওগ্রাফার গীতা কাপুর (geeta kapoor), অভিনেত্রী শিল্পা শেঠি (Shilpa shetty) ও পরিচালক অনুরাগ বসু (Anurag Basu)। এই বিচারকদের স্টারডম ‘ইন্ডিয়ান আইডল’-এর তুলনায় বেশি যা শোয়ের পক্ষে উপকারী হয়েছে। কিন্তু ‘ইন্ডিয়ান আইডল’ ক্রমশ তলিয়ে যাচ্ছে অন্ধকারের গর্ভে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media