whatsapp channel

Raj Chakraborty: শুভশ্রীর স্বামীর পরিবর্তনে চমকে গেলেন শ্রাবন্তী!

রাজ চক্রবর্তী (Raj Chakraborty) যখন প্রথম ইন্ডাস্ট্রিতে আসেন, সেই সময় নিজের পায়ের তলার জমি শক্ত করতে যথেষ্ট লড়াই করতে হয়েছিল রাজকে। সময় ছিল না কোনো বিলাসিতার। বডি শেপ তো দূর…

Avatar

Nilanjana Pande

রাজ চক্রবর্তী (Raj Chakraborty) যখন প্রথম ইন্ডাস্ট্রিতে আসেন, সেই সময় নিজের পায়ের তলার জমি শক্ত করতে যথেষ্ট লড়াই করতে হয়েছিল রাজকে। সময় ছিল না কোনো বিলাসিতার। বডি শেপ তো দূর অস্ত, রাজ ছিলেন ক্লিন শেভড। পরবর্তীকালে ধীরে ধীরে পরিচালক ও প্রযোজক হিসাবে টলিউডে উত্তরণ ঘটে রাজের। ক্যামেরার নেপথ্যে থাকলেও রাজ বুঝতে পেরেছিলেন বিনোদন জগতে টিকে থাকতে গেলে সামান্য হলেও গ্রুমিং দরকার। ফলে নিয়মিত ওয়ার্কআউট করতে শুরু করেন তিনি। বর্তমানে জিমেও যান রাজ। বডি এসেছে অনেকটাই শেপে। এমনকি ক্লিন শেভ লুক পরিবর্তন করে ফ্রেঞ্চ কাট দাড়ির সৌন্দর্য তিনি নিয়ে এসেছিলেন নিজের চেহারায়।

অন্তত দশ বছরের বেশি সময় ধরে রাজের দাড়িওয়ালা অথচ সুন্দর লুকের সাথেই সকলে পরিচিত ছিলেন। কিন্তু প্রায় হঠাৎই মঙ্গলবার সকালে রাজ ইন্সটাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন। প্রথমে সকলেই একটু চমকে গিয়েছিলেন। সত্যিই কি ছবির এই ব্যক্তি রাজ? গুঞ্জন উঠেছিল নেটিজেনদের মধ্যেও। তবে বেলা বাড়তেই তা আর গুঞ্জন রইল না। হয়ে গেল বিশ্বাসযোগ্য। দাড়ি-গোঁফ কেটে ফেলে নিজেকে নতুন লুক দেওয়ার চেষ্টা করেছেন রাজ। তবে এই ছবিটির সাথে নিজের আগের লুকের ছবিও শেয়ার করেছেন তিনি। ছবি শেয়ার করে রাজ লিখেছেন, তিনিও বোঝা থেকে মুক্ত হতে চান।

রাজ অনুরাগীদের অধিকাংশের মন খারাপ। তালিকায় রয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)-ও। তিনি লিখেছেন, আগের লুকটাই ভালো ছিল। শুভশ্রী (Subhashree Ganguly) ছবিতে লাইক দিলেও কোনো কমেন্ট করেননি। এর মধ্যেই অনেকের ধারণা হয়েছে, রাজ কি তাহলে অভিনয়ে আসছেন! অর্থাৎ গরমের চোটে দাড়ি কেটেও শান্তি নেই। ইন্দ্রাশিস রায় (Indrashish Roy) তো হাহাকার করে লিখেছেন, “এ তুমি কি করলে?”। আরও ভালো হত, যদি লিখতেন, “এ তুমি কেমন তুমি?” যাই হোক, ইন্দ্রাশিস লেখেননি তো কি হয়েছে, হুপহাপ (HOOPHAAP)-এর তরফে নাহয় রাজকে এই বার্তা দিয়ে দেওয়া হল!

তবে আর কেউ খুশি না হলেও উচ্ছ্বসিত এসভিএফ-এর কর্ণধার মহেন্দ্র সোনি (Mahendra Soni)। তিনি জানিয়ে দিলেন, এবার তাঁর দাড়ির বোঝাটাও কমাতে হবে।

whatsapp logo