whatsapp channel

Srabanti Chatterjee: শরীর দেখিয়ে বাড়াবাড়ি! জন্মদিনেই ট্রোলের মুখোমুখি শ্রাবন্তী চ্যাটার্জী

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) হলেন টলিউডের এমন এক অভিনেত্রী, যাকে নিয়ে চর্চা লেগেই থাকে ভক্তদের মধ্যে। তার একটা কারণ যেমন তার দীর্ঘদিনের অভিনয়ের কেরিয়ার, অন্য কারণ হল তার ব্যক্তিগত জীবন।…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) হলেন টলিউডের এমন এক অভিনেত্রী, যাকে নিয়ে চর্চা লেগেই থাকে ভক্তদের মধ্যে। তার একটা কারণ যেমন তার দীর্ঘদিনের অভিনয়ের কেরিয়ার, অন্য কারণ হল তার ব্যক্তিগত জীবন। একাধিকবার বিয়ে, সম্পর্কের ভাঙন ও নতুন সম্পর্কস্থাপন- এই নিয়ে অভিনেত্রীকে নিয়ে প্রায়ই মশলাদার চর্চায় মশগুল থাকে তার ভক্তমহল। তবে সেসবে বিশেষ পাত্তা না দিয়ে তিনি থাকেন নিজের মতো। সময় পেলেই বেরিয়ে পড়েন বন্ধু বান্ধবীদের নিয়ে বিদেশ বিভুঁইয়ে।

Advertisements

সম্প্রতি ৩৬-এ পা দিয়েছেন অভিনেত্রী। রবিবার ছিল তার জন্মদিন। সময়ের অনুপাতে আরেকটা বসন্ত পেরোলেও এই জন্মদিনেও বিতর্ক তার পিছু ছাড়লো না। এবার জন্মদিনের কেক কেটেই ট্রোলড হলেন অভিনেত্রী। সম্প্রতি, তার জন্মদিনে কেক কাটার একটি ভিডিও ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। এই ভিডিওতে ফ্ল্যাটের মধ্যে কেক কাটা দেখা গেছে তাকে। নিউড মেকআপের সঙ্গে তার পরণে ছিল গোল্ডেন রংয়ের ফিনফিনে অফ-শোল্ডার ডিপনেক শর্ট গাউন। আর এই পোশাক নিয়েই এবার তৈরি হল বিতর্ক।

Advertisements

ঝুঁকে কেক কাটার সময় ভিডিওতে সুস্পষ্টভাবে দেখা গেল তার সুগভীর ক্লিভেজ। এটি দেখেই অনেকেই তাকে অনেক কটূক্তি করেছেন। একজন লিখেছেন, ‘জন্মদিনে কেক কাটা দেখানো নাকি শরীর দেখানোর জন্য এই ভিডিও করা হয়েছে!’; আরেকজন লিখেছেন, ‘বয়স বাড়লেও কমেনি নির্লজ্জতা’। আবার একজন বিগত শতকের বাংলা নায়িকাদের সঙ্গে তুলনা টেনে তাকে শরীর দেখানোর বিষয়ে তুলধনা করতেও ছাড়েননি।

Advertisements

প্রসঙ্গত, সম্প্রতি অভিনেতা জিতু কমলের সঙ্গে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সম্পর্ক নিয়ে জল্পনা চলছিল সামাজিক মাধ্যমে। এর মাঝেই তার চতুর্থ বিয়ে নিয়েও উঠেছিল গুঞ্জন। তবে সেসব বিষয়ে বিরক্তি প্রকাশ করে সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, “আমি বুঝতে পারি না এগুলো কারা রটায়! কোনও পুরুষের সঙ্গে ছবি তুললেই নাকি প্রেম হয়ে যায়! যেহেতু আমার অতীতের সম্পর্কগুলোতে সমস্যা হয়েছে, তার পরিপ্রেক্ষিতে কেউ আমার বিচার করতে পারেন না”।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা