whatsapp channel

Riddhima Ghosh: গর্ভাবস্থাতেও সুখ অনুভব করছেন পর্দার সত্যবতী!

টলিউডে বর্তমান প্রজন্মের সফল অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন ঋদ্ধিমা ঘোষ (Ridhima Ghosh)। ২০০৯ সালে, টেলিভিশন ধারাবাহিক 'বৌ কথা কও'-এ অভিনয়ের মাধ্যমে টেলিভিশন জগতে পা রাখেন তিনি। একই বছর, তার অভিষেক ঘটে…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

টলিউডে বর্তমান প্রজন্মের সফল অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন ঋদ্ধিমা ঘোষ (Ridhima Ghosh)। ২০০৯ সালে, টেলিভিশন ধারাবাহিক ‘বৌ কথা কও’-এ অভিনয়ের মাধ্যমে টেলিভিশন জগতে পা রাখেন তিনি। একই বছর, তার অভিষেক ঘটে রুপোলি পর্দাতেও। তিনি বাংলা চলচ্চিত্র ‘ফ্রেন্ড’-এ অভিনয় করে। তবে তিনি সর্বাধিক জনপ্রিয়তা লাভ করেন জনপ্রিয় গোয়েন্দা চরিত্র ব্যোমকেশ বক্সির অর্ধাঙ্গিনী সত্যবতীর চরিত্রে। তার এই চরিত্র নিয়ে আজো চর্চা হয় দর্শকদের মধ্যে।

আর চলতি বাংলা বছরের প্রথম দিনই ভক্তদের ‘গুড নিউজ’ দিয়েছিলেন অভিনেত্রী। মা হওয়ার খবর দিয়েছিলেন টলি অভিনেত্রী ঋদ্ধিমা ঘোষ। প্রসঙ্গত, দীর্ঘদিন চুটিয়ে প্রেম করার পর ২০১৭ সালের ২৮শে নভেম্বর সাত পাকে বাঁধা পড়েছিলেন গৌরব-ঋদ্ধিমা। বিয়ের ছয় বছর পর দুই থেকে তিন হচ্ছেন এই তারকা দম্পতি। তাই এখন প্রথম সন্তানের আগমনের আহ্লাদে আটখানা জুটি। এর আগে একাধিকবার বেবি-বাম্প-এর ছবি ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। আর এবার ভক্তদের সঙ্গে ভাগ করে নিলেন আরো একটি অনুভূতি।

সম্প্রতি, নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ছবি পোস্ট করেছেন টলি-অভিনেত্রী। এই ছবিতে তাকে দেখা গেছে একটি দুধসাদা রংয়ের স্লিভলেস টাইট গাউনে। নিজের বেডরুমের সোফায় জানালার ধারে বসে আছেন অভিনেত্রী। এক্কেবারে আদ্যোপান্ত ঘরোয়া লুকেই দেখা গেছে অভিনেত্রীকে। তার একটি হাত তার বেবি-বাম্প-এর উপরে, একটি নীচে। এভাবেই অকপটে লেন্সবন্দি হয়েছেন অভিনেত্রী। তার মুখে মাতৃত্বের আনন্দের হাসি দৃশ্যমান।

এই পোস্টের ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন নিজের এক অনন্য অনুভূতি। মাতৃত্বের স্বাদ কেমন হয়, তা এক লাইনে যেন বুঝিয়ে দিলেন অভিনেত্রী। পোস্টের ক্যাপশনে ঋদ্ধিমা লিখেছেন, ‘যখন খুশি হালকা করে লাথি মারে’। সঙ্গে বেশ কিছু ভালবাসার ইমজি জুড়ে দিয়েছেন তিনি। আর তোর এই পোস্টের কমেন্ট বক্স ভরে উঠেছে ভক্তদের ভালোবাসায়। অনেকেই তাকে মাতৃত্বের শুভেচ্ছা জানিয়েছেন। অনেকেই আবার নিজের এমন অনুভূতির কথা ভাগ করে নিয়েছেন তার সাথে।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা