BollywoodHoop Plus

Sajid Khan: টাকার বিনিময়ে কুকুরের সঙ্গে সঙ্গম! অভিনেত্রীকে আজব প্রস্তাব সাজিদ খানের

বলিউড বারবার সাজিদ খান (Sajid Khan) বিতর্ককে ধামাচাপা দেওয়ার চেষ্টা করেছে। 2018 সালে যৌন হেনস্থার অভিযোগ উঠেছিল তাঁর বিরুদ্ধে। পরিচালক সমিতি থেকে মাত্র এক বছরের জন্য বরখাস্ত করা হয়েছিল সাজিদকে। এর বেশি কোনো শাস্তি তাঁকে দেওয়ার কথা মনে করেনি বলিউড। উপরন্তু বর্তমানে সাজিদকে দেখা যাচ্ছে কালার্স চ্যানেলের জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’-এর ঘরে। দিল্লির মহিলা কমিশনের প্রধান স্বাতী মালিওয়াল (Swati Maliwal) সাজিদকে শো থেকে বার করে দেওয়ার দাবি জানিয়ে কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী অনুরাগ ঠাকুর (Anurag Thakur)-কে চিঠি লিখেছেন। তাতে স্বাক্ষর করেছেন একাধিক অভিনেত্রী। কিন্তু তারপরেও সাজিদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেওয়া হয়নি।

বিগ বসের ঘরে স্বাভাবিক ভাবেই ভদ্র ব্যবহার করছেন সাজিদ। কিন্তু ঘরের বাইরে বারবার ঘুরপাক খাচ্ছে তাঁর যৌন কেচ্ছা। সম্প্রতি এই প্রসঙ্গে আবারও উঠে এল অভিনেত্রী অহনা কুমরা (Aahana Kumra)-র সাথে ঘটে যাওয়া ঘটনা। 2018 সালে মি টু মুভমেন্টে উত্তাল বলিউডে অহনা মুখ খুলেছিলেন সাজিদের বিরুদ্ধে। তিনি একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, সাজিদ তাঁকে নিজের বাড়িতে ডেকে পাঠিয়েছিলেন কাজের অছিলায়। অহনাকে তিনি অডিশন নেওয়ার কথা বলেছিলেন। তবে সাজিদের বাড়িতে অহনা উপস্থিত হতেই ঘটে অন্য ঘটনা।

অডিশন নেওয়ার পরিবর্তে তাঁকে আপত্তিকর প্রশ্ন করতে শুরু করেন সাজিদ। অহনা আগে থেকেই সাজিদের স্বভাব ও চরিত্র সম্পর্কে অবগত ছিলেন। ফলে তাঁর বাড়িতে গিয়ে অহনা বাইরের দিকে বসতে চেয়েছিলেন। কিন্তু সাজিদ বলেছিলেন, তাঁর মা ওই স্থানে রয়েছেন। ফলে অহনাকে ভিতরের ঘরেই বসতে হবে। সাজিদের সাথে কথোপকথনের শুরুতে অহনা জানিয়েছিলেন, তাঁর মা একজন পুলিশ অফিসার। অহনা ভেবেছিলেন, এটা শোনার পর হয়তো সাজিদ খারাপ ব্যবহার থেকে বিরত থাকবেন। কিন্তু কার্যতঃ তা হয়নি।

সাজিদ তাঁকে হঠাৎই জিজ্ঞাসা করেন, অহনাকে তিনি একশো কোটি টাকা দিলে অভিনেত্রী কুকুরের সাথে সেক্স করবেন কিনা! এমনকি তিনি বলেছিলেন, তিনি যা দেখেন, অহনাকেও তা দেখতে হবে। তবে এবার সাজিদকে বিগ বসের ঘর থেকে বার করতে থানায় অভিযোগ দায়ের করেছেন শার্লিন চোপড়া (Sherlyn Chopra)।

 

View this post on Instagram

 

A post shared by Aahana S Kumra (@aahanakumra)

whatsapp logo