Advertisements

৫০০ পর্বে ‘নিম ফুলের মধু’, সেলিব্রেশনে যোগ দিয়ে বড় সুখবর দিলেন লিলি চক্রবর্তী

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

সদ্য ৫০০ পর্ব সম্পূর্ণ করেছে ‘নিম ফুলের মধু’ (Neem Phuler Modhu)। দত্ত পরিবারের সমস্ত সদস্য মিলে মেতে উঠেছিলেন উদযাপনে। আর এই উদযাপন উপলক্ষেই দীর্ঘদিন পর দেখা মিলল বর্ষীয়ান অভিনেত্রী লিলি চক্রবর্তীর (Lily Chakraborty)। অসুস্থতার কারণে দীর্ঘদিন ধরে পর্দায় দেখা যায় না তাঁকে। তবে এদিন সেলিব্রেশনে তাঁকে দেখতে পেয়ে আশাবাদী হয়ে উঠেছেন দর্শকরা। আবার কি নিম ফুলের মধুতে ফিরছেন লিলি চক্রবর্তী?

এতদিনে নিম ফুলের মধুতে বড় বড় কাণ্ড ঘটে গিয়েছে। মা বাবা হতে চলেছে পর্ণা আর সৃজন। নতুন সদস্য আসছে পরিবারে। এদিকে বর্ষারও বিয়ে হয়ে গিয়েছে তার অমতে। ষড়যন্ত্রের শিকার হয়ে জেলে যেতে হয়েছিল পর্দার শ্বশুরকে। এতসব কিছু ঘটে গেলেও দেখা মেলেনি ঠাম্মির। অবশেষে ৫০০ পর্বের উদযাপনে শামিল হলেন লিলি চক্রবর্তী। তিনিই কেক কেটে উদযাপনের শুভারম্ভ করেন এদিন।

সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে এদিন লিলি চক্রবর্তী বলেন, তাঁর মনে হচ্ছে, তিনি যেন নিজের সংসারে ফিরে এসেছেন। ভালো আছেন বলেই আসতে পেরেছেন। ডাক্তারের পরামর্শ নিয়েই এসেছেন বলে জানান বর্ষীয়ান অভিনেত্রী। তিনি আরো বলেন, দর্শকদের এই সিরিয়ালের গল্প ভালো লাগছে বলেই দেখছেন। আর তাতেই এপিসোড এগোবে আরো।

মাঝে দীর্ঘ ১২ দিন হাসপাতালে ভর্তি ছিলেন লিলি চক্রবর্তী। সম্প্রতি ছাড়া পেয়ে বাড়িতে ফিরেছেন। রয়েছেন চিকিৎসকদের কড়া নিয়মে। লিলি চক্রবর্তী জানিয়েছিলেন, হাই ব্লাড সুগার রয়েছে তাঁর। হাঁপানি, সিওপিডির সমস্যা রয়েছে। এই কারণেই হাসপাতালে ভর্তি হতে হয়েছিল তাঁকে। অভিনেত্রী আরো জানিয়েছিলেন, সিওপিডি তাঁর আগে থেকেই ছিল। ফুসফুস খুবই দুর্বল। এবারে কাবু করে ফেলেছিল। তবে বাড়িতে ফিরে ধীরে ধীরে সুস্থ হচ্ছেন তিনি। এদিন তিনি বলেন, কাজে যোগ দেওয়ার জন্য তিনি তৈরিই রয়েছেন। তাঁকে বলা হয়েছে আগামী সপ্তাহ থেকে যোগ দেওয়ার জন্য। পর্ণার মা হতে চলার বিষয়ে লিলি চক্রবর্তী বলেন, ঠাম্মি এই খবরটা পেয়েছেন কিনা তা তিনি জানেন না। তবে তিনি তো খুশি হবেনই, কারণ তিনিই তো এনেছিলেন পর্ণাকে।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow