BollywoodHoop Plus

গোপনে বিয়ে করেছেন সলমান, রয়েছে ১৭ বছরের মেয়ে! অবশেষে মুখ খুললেন অভিনেতা

প্রতি বছর সলমান খান (salman khan)-এর বিয়ের খবর রটে। আপাতত বিগত দশ বছর ধরে খান পরিবার ও তাঁদের অনুরাগীরা এই রটনায় অভ্যস্ত হয়ে গিয়েছেন। তবে এবার জানা গেল সলমান নাকি বিবাহিত ও তাঁর স্ত্রী এবং মেয়ে দুবাইতে থাকেন।

এই খবরে সলমানের দর্শকদের থেকেও বেশি নিজে চমকেছেন সলমান। তাঁর বিয়ে হয়ে গেছে, এমনকি মেয়ে আছে, এই কথা সবাই জানেন, অথচ তাঁর অজানা। ফলে সলমান খান নিজেই এবার সত্যিটা জানালেন। সম্প্রতি আরবাজ খান (arbaaz khan)-এর টক শো ‘পিঞ্চ’-এর দ্বিতীয় সিজনের প্রথম এপিসোডে এসেছিলেন সলমান। দাদাকে সামনে পেয়ে খোঁচানোর সুযোগ ছাড়তে পারেননি আরবাজ। তিনি একগুচ্ছ বিতর্কিত প্রশ্নের তালিকা সাজিয়ে নিয়ে এসেছিলেন দাদার সামনে। সেই সময় আরবাজ তুলে আনেন গত বছরের একটি টুইটের কথা যাতে জনৈক ব্যক্তি সলমানকে বলেন, তিনি ভীতু, সবাই জানেন, তিনি দুবাইতে তাঁর স্ত্রী নূর ও তাঁর সতেরো বছর বয়সী মেয়ের কাছে লুকিয়ে বসে আছেন।

আরবাজ টুইটের কথা সলমানকে বলতেই তিনি জিজ্ঞাসা করেন, এটি কার উদ্দেশ্যে লেখা। আরবাজ হেসে বলেন, ওই ব্যক্তির টার্গেট সলমান খান। সলমান বলেন, ওই ব্যক্তি ভীষণ জ্ঞানী। এই গুজব সম্পূর্ণ ভিত্তিহীন বলে জানিয়েছেন সলমান। কেনই বা এই গুজব রটেছে, কে রটাচ্ছে তা নিয়ে বিন্দুমাত্র ধারণা সলমানের নেই। তাই তিনি এই ধরনের প্রশ্নকে গুরুত্ব দেন না। সলমান জানিয়েছেন, গোটা ভারত জানে, তিনি বিবাহিত নন এবং নয় বছর বয়স থেকে তিনি গ‍্যালাক্সি অ্যাপার্টমেন্টে থাকেন।

সলমান সম্পূর্ণভাবেই তাঁর বিয়ের সম্ভাবনা উড়িয়ে দিয়েছেন। তিনি একবার সংবাদমাধ্যমে বলেছিলেন, তাঁর বিয়ের বয়স নেই।তাছাড়া এই বয়সে বিয়ে করলে তিনি তাঁর সন্তানের বড় হয়ে ওঠা দেখতে পাবেন না। ফলে সলমান বিয়ে করতে রাজি নন।

whatsapp logo