whatsapp channel

টাইট পোশাকে স্পষ্ট দৃশ্যমান শরীরের প্রতিটি ভাঁজ, উজ্জ্বল রূপে ভাইরাল মালাইকা অরোরা

মালাইকা অরোরা (Malaika Arora) নিজের মতো করে স্বতন্ত্র। গত 24 শে ডিসেম্বর মেকআপ আর্টিস্ট সুরা খান (Surra Khan)-এর সাতপাকে বাঁধা পড়েছেন তাঁর প্রাক্তন স্বামী আরবাজ খান (Arbaaz Khan)। কিন্তু মালাইকা…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

মালাইকা অরোরা (Malaika Arora) নিজের মতো করে স্বতন্ত্র। গত 24 শে ডিসেম্বর মেকআপ আর্টিস্ট সুরা খান (Surra Khan)-এর সাতপাকে বাঁধা পড়েছেন তাঁর প্রাক্তন স্বামী আরবাজ খান (Arbaaz Khan)। কিন্তু মালাইকা এই বিষয়ে কোনো প্রতিক্রিয়া দেননি। তিনি পরিবারের সাথে ক্রিসমাস কাটিয়েছেন। তবে তাঁর সাথে দেখা যায়নি অর্জুন কাপুর (Arjun Kapoor)-কে। একের পর এক ফটোশুট শেয়ার করছেন মালাইকা। সোশ্যাল মিডিয়ায় তিনি যেন আরও বেশি সক্রিয়। সম্প্রতি মুম্বইয়ের একটি নামী স্টুডিওর বাইরে পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হলেন তিনি।

Advertisements

এদিন মালাইকার পরনে ছিল সিকুইনড গাউন। বডিকন গাউন জুড়ে রয়েছে সবুজাভ নীল রঙের সিকুইনের কারুকার্য। গাউনটি ফুলস্লিভ। বডিকন গাউনের নিচের অংশ লুটিয়ে পড়েছে মাটিতে। এই গাউনের সাথে মালাইকার মেকআপ যথেষ্ট সুন্দর। শিমারি আইশ‍্যাডো ও ন্যুড আইলাইনারের ব্যবহার তাঁর দুই চোখকে আকর্ষক করে তুলেছে। ঠোঁট রাঙানো ন্যুড পিঙ্ক শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি ব্লাশারের ব্যবহার। চুলে বাঁধা রয়েছে পনিটেল। দুই কানে রয়েছে সাদা রঙের ট্রান্সপারেন্ট বিডেড ইয়ারিং। এদিন পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হওয়ার সময় মালাইকা তাঁর হাতের মাধ্যমে দেখালেন হার্ট সাইন।

Advertisements

ভিডিওটি নেটদুনিয়ায় ভাইরাল হতেই মালাইকার অনুরাগীদের একাংশ তাঁর সৌন্দর্যের প্রশংসা করেছেন। অপরদিকে মালাইকাকে ক্রিসমাসে প্রচুর উপহার ভরা একটি বাক্স পাঠিয়েছেন সলমান খান (Salman Khan)। সলমানকে আরবাজ ও সুরার বিয়েতে কিছুক্ষণের জন্য উপস্থিত থাকতে দেখা গেলেও উচ্ছ্বসিত মনে হয়নি। এরপরেই মালাইকাকে তাঁর পাঠানো ক্রিসমাসের উপহার বুঝিয়ে দিয়েছে সলমান আদৌ আরবাজের দ্বিতীয় বিয়ে সমর্থন করেননি। একইভাবে একসময় সলমান মেনে নিতে পারেননি তাঁর বাবা সেলিম খান (Salim Khan)-এর সাথে হেলেন (Helen)- এর বিয়ে।

Advertisements

মালাইকার বর্তমান সঙ্গী তাঁর পুত্র আরহান খান (Arhaan Khan)। আরবাজের বিয়েতে কিছুক্ষণ উপস্থিত থাকলেও আরহান অবশেষে পৌঁছে গিয়েছিলেন ক্রিসমাস পার্টিতে তাঁর মায়ের কাছে। সম্প্রতি মায়ের হাত ধরে তাঁকে এগিয়ে দিতে দেখা গিয়েছে গাড়ির দিকে। মালাইকার যথেষ্ট খেয়াল রাখছেন আরহান।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo
Advertisements