BollywoodHoop Plus

Anjali Arora: ফাঁকা ঘরে অঞ্জলি আরোরার ওপর ঝাঁপিয়ে পড়লো কে!

সোশ্যাল মিডিয়ার দৌলতে বেশ বিখ্যাত হয়েছেন অঞ্জলি আরোরা। তিনি কোন সেলেব্রেটির থেকে কোন অংশে কম যান না, একটার পর একটা ইনস্টাগ্রামে ভিডিও একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়। কখনো স্বল্প পোশাকে কখনো একেবারে ‘দুলহানিয়া’ রূপে কখনো আবার একদম মিষ্টি ঘরোয়া মেয়ে হিসেবে কখনো সালোয়ার কামিজ পরে এক একবার এক একটি পোশাকে তিনি নেটিজেনদের রীতিমতন ঘুম উড়িয়ে দেন।

সম্প্রতি, একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, অঞ্জলি আরোরার আর ওপরে ঝাঁপিয়ে পড়ছে কে? সেটাই তো সকলে বুঝতে পারছে না, কিন্তু ভিডিওটি দেখার পরে সবার কাছে পরিষ্কার হয়ে যাচ্ছে, আর কেউ নয়, তার প্রিয় পশু একটি কালো রঙের কুকুর ভীষণ আদরে আদরে ভরিয়ে দিচ্ছে। সেলিব্রেটি হবেন, আর বাড়িতে একটা কুকুর পুষবেন না, এমনটা তো হতেই পারেন না, আমরা প্রত্যেক জন সেলিব্রেটি অভিনেতা অভিনেত্রীদেরই দেখি, বাড়িতে অন্তত একটা বিদেশী দামী কুকুর পুষেছেন।

তবে শুধুমাত্র সেলিব্রেটিরা নয়, এখন প্রত্যেকেই বাড়িতে একটি করে কুকুর পুষেছেন, কুকুর কিন্তু বেশ প্রভুভক্ত জীব কুকুর প্রভুভক্ত যে তার জন্য মালিক কে সে কখনোই একা ছেড়ে যায় না। বর্তমান পরিস্থিতিতে একাকীত্ব এতটাই বেড়ে যাচ্ছে যে, এই একাকীত্ব থেকে বাঁচতে সকলেই বাড়িতে একটি করে কুকুর পুষছেন, ভিডিওটিতে দেখা যাচ্ছে কুকুরটি তার মালিক অর্থাৎ অঞ্জলির সঙ্গে বেশ খুনসুটি করছেন তবে ভিডিওটি কখন তোলা হচ্ছে রাত্রে না দুপুরবেলা তা কিন্তু বোঝা যাচ্ছে না।

শুধুমাত্র এরকম ভিডিও নয়, স্বল্প পোশাকে অনেক ফটোশুটের ভিডিও অথবা নানান রকম পোজে ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হন, অঞ্জলি এক একটা ফটোশুট লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায়। তবে অনেকেই প্রশংসা করেন, কিন্তু অনেকেই আবার নিন্দার ঝড় তোলেন, তবে যারা নিন্দা করেন, তাদের খুব একটা পাত্তা দেন না, এই যুবতী। আপনি কি ভিডিওটি দেখতে মিস করেছেন, তাহলে আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে ফেলুন অসাধারণ এই ভিডিওটি-

Related Articles