BollywoodHoop Plus

Urvashi Rautela: গলায় ‘ভালোবাসার কামড়’! ক্ষুব্ধ অভিনেত্রী উর্বশী

উর্বশী রৌটেলা (Urvashi Rautela) বছরের মধ্যে একাধিক বার ট্রোল হয়ে থাকেন। কখনও নেটিজেনদের একাংশ মনে করেন, উর্বশীর পোশাক অত্যন্ত কুরুচিকর। কখনও বা সম্পূর্ণ নগ্ন হয়ে মাড প‍্যাক লাগিয়ে রোদে বসে থাকার জন্য ট্রোল হন উর্বশী। এবার উর্বশীর একটি ভিডিওতে সকলের চোখে পড়ল উর্বশীর গলার লাভ বাইট।

অভিনেতা-অভিনেত্রীদের গায়ে কোনো দাগ দেখলেই ইদানিং তা লাভ বাইট ভেবে নিচ্ছেন নেটিজেনরাও। সম্প্রতি উর্বশীর ক্ষেত্রেও এমনটাই ঘটেছে। উর্বশীর একটি সাম্প্রতিক ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। এই ভিডিও য় পাপারাৎজিদের ক্যামেরাবন্দী হয়েছেন উর্বশী। ভিডিওতে উর্বশীর গলার কাছে একটি লাল দাগ দেখা যাওয়াতেই ঘটেছে বিপত্তি। নেটিজেনদের একাংশের ধারণা, এটি লাভ বাইট। অনেকে তাঁকে অশ্লীল কটাক্ষ করতে শুরু করেছেন। অনেকে আবার অতি কৌতূহলী হয়ে উর্বশীকে জিজ্ঞাসা করেছেন তাঁর প্রেমিকের নাম। কিন্তু এইসব ঘটনায় ক্ষুব্ধ উর্বশী টুইটারে প্রতিবাদ জানিয়েছেন।

উর্বশী লিখেছেন, মিডিয়া ও সোশ্যাল মিডিয়া ইদানিং মহিলাদের নিয়ে গুজব ছড়াতে দ্বিধা বোধ করে না। এর ফলে তাদের নিজেদের পাবলিসিটি হয়। কিন্তু যেটি লাভ বাইট বলা হচ্ছে, সেটি তাঁর ঠোঁটের লাল লিপস্টিক যা তাঁর মাস্ক থেকে গলায় লেগে গিয়েছে। কিন্তু নেটিজেনরা উর্বশীর এই ব্যাখ্যায় সন্তুষ্ট নন। এবার তাঁরা জিজ্ঞাসা করছেন, মাস্ক থেকে কি করে গলায় লিপস্টিক লাগতে পারে।

গত দুই বছর ধরে মহিলাদের ঠোঁটে লিপস্টিক লাগানোর পর মাস্ক পরতে দেখেও এই ধরনের প্রশ্ন অবান্তর। কারণ সাধারণতঃ অধিকাংশ লিপস্টিক মাস্কের কারণে স্মাজ করে ঠোঁটের চারপাশে লেগে যায় যা দেখে মনে হতে পারে, ওই মহিলা কাউকে ঘনিষ্ঠ চুম্বন করেছেন। কখনও মুখের মাস্ক কিছুক্ষণের জন্য গলার কাছে নামিয়ে জল বা খাবার খেতে লেগে খুব স্বাভাবিক ভাবেই গলায় লিপস্টিকের দাগ লাগতেই পারে। কারণ স্মাজ করে লিপস্টিকের বেশিরভাগ অংশ মহিলাদের মাস্কে লেগে যায়। এরপর নেটিজেনরা কি বলবেন? উর্বশী মাস্ক কেন পরেছিলেন?

whatsapp logo