BollywoodHoop Plus

Dharmendra-Tanuja: একসময় উপহার দিয়েছেন বহু হিট সিনেমা, ফের মুখোমুখি ধর্মেন্দ্র-তনুজা, ভাইরাল ভিডিও

বলিউডের স্বর্ণযুগ মানেই ধর্মেন্দ্র (Dharmendra), অমিতাভ বচ্চন (Amitabh Bachchan), তনুজা (Tanuja)-র মতো একঝাঁক তারকা। ধর্মেন্দ্রর অ্যাংরি অথচ সুন্দর ইমেজ এবং তনুজার ছটফটে মাদকতা সেই সময়ের দর্শকদের অত্যন্ত প্রিয় ছিল। হিন্দি ফিল্মে অভিনয়ের পাশাপাশি বাংলা ফিল্মেও অভিনয় করেছিলেন তনুজা। কখনও তাঁর বিপরীতে দেখা গেছে সৌমিত্র চট্টোপাধ্যায় (Soumitra Chatterjee)-কে, কখনও মহানায়ক উত্তম কুমার (Uttam Kumar)-কে। এবার দুই কিংবদন্তী ধর্মেন্দ্র ও তনুজা একসঙ্গে ক্যামেরাবন্দী হলেন।

অভিনয়ের দিনগুলি থেকেই ধর্মেন্দ্র ও তনুজা যথেষ্ট ভালো বন্ধু। সম্প্রতি তাঁদের একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওর শুরুতে দেখা যাচ্ছে, ধর্মেন্দ্র বলছেন, কেরিয়ারের শুরু থেকেই তাঁর ও তনুজার মধ্যে গভীর বন্ধুত্ব ছিল। তনুজার মা শোভনা সমর্থ (Shobhna Samarth) ও বোন নূতন (Nutan)-এর সঙ্গেও ধর্মেন্দ্রর পরিবারের যথেষ্ট ভালো সম্পর্ক ছিল। ধর্মেন্দ্রর কথার মাঝেই তনুজা বলে ওঠেন, তিনি কি তাহলে বাদ পড়লেন! ধর্মেন্দ্র বললেন, অনেকেই হিংসা করতেন তাঁদের বন্ধুত্বকে। অনেকে নজর দিতে চাইলেও পারেননি। তনুজাও ধর্মেন্দ্রর কথায় সায় দেন।

এরপর ধর্মেন্দ্র ও তনুজা দুজনেই বলেন, তাঁদের শত্রুদের নরকে পাঠাতে। ধর্মেন্দ্র তনুজাকে জড়িয়ে ধরে বলেন, যাই হয়ে যাক, তাঁদের বন্ধুত্ব এখনও টিকে রয়েছে। ভিডিওটি শেয়ার করে ধর্মেন্দ্র লিখেছেন, শোভনাজী, নূতন ও তনুজা তাঁদের পরিবারের মতো। তাঁরা এখনও একে অপরের বাড়িতে প্রায়ই যান। এদিন দুই বন্ধুর মাথায় ছিল ক্যাপ। ধর্মেন্দ্র পরেছিলেন মেরুন রঙের ফুলস্লিভ শার্ট ও তনুজার পরনে ছিল উজ্জ্বল লাল রঙের থ্রি-কোয়ার্টার্স কুর্তি।

ভিডিওটি ভাইরাল হতেই ধর্মেন্দ্র ও তনুজার অনুরাগীদের মধ্যে একজন লিখেছেন ধর্মেন্দ্র ও তনুজার উপর পিকচারাইজড করা একটি গানের লাইন ‘চাহে রহো দূর, চাহে রহো পাস’। অনেকেই লিখেছেন, কোনোদিন এই সম্পর্কে যেন নজর না লাগে।

 

View this post on Instagram

 

A post shared by Filmfare (@filmfare)

whatsapp logo