whatsapp channel

Madhumita Sarcar: একটা ভাইরাল এমএমএস কি নষ্ট করে দেবে বিবাহিত মধুমিতার জীবন!

ওয়েব সিরিজ ‘উত্তরণ’-এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন মধুমিতা। মধুমিতার শেয়ার করা পোস্টারে তাঁকে একটি দেখা যাচ্ছে নিঃশব্দে কান্না ভেজা চোখে ক্যামেরায় তাকিয়ে থাকতে।

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বাংলা ওটিটি প্ল্যাটফর্ম ‘হইচই’-এর চার বছর পূর্তি উপলক্ষ্যে প্রচুর নতুন প্রজেক্ট লঞ্চ করেছেন হইচই-এর টিম। তার মধ্যে অন্যতম একটি প্রজেক্ট ‘উত্তরণ’। ‘উত্তরণ’-এর মাধ্যমে তুলে ধরা হয়েছে ‘ডার্ক ওয়েব’। সম্প্রতি ‘উত্তরণ’-এর ফার্স্ট লুক শেয়ার করেছেন মধুমিতা সরকার (Madhumita Sarkar)।

Advertisements

ওয়েব সিরিজ ‘উত্তরণ’-এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন মধুমিতা। মধুমিতার শেয়ার করা পোস্টারে তাঁকে একটি দেখা যাচ্ছে নিঃশব্দে কান্না ভেজা চোখে ক্যামেরায় তাকিয়ে থাকতে। পোস্টারের ব্যাকগ্রাউন্ড গোলাপি। সেখানে সার্চ এঞ্জিনে লেখা আছে, পর্ণা লিকড এমএমএস। জানুয়ারি মাসে হইচই-এ মুক্তি পেতে চলেছে ‘উত্তরণ’। পোস্টারটি শেয়ার করে ক্যাপশন দিয়ে মধুমিতা লিখেছেন, একটা ক্লিক-এ পাল্টে গেল একটা মেয়ের জীবন।

Advertisements

প্রসঙ্গত, ‘উত্তরণ’-এর মাধ্যমে ওয়েব সিরিজে ডেবিউ করতে চলেছেন মধুমিতা। ‘উত্তরণ’ প্রযোজনা করছে এসভিএফ। ওয়েব সিরিজটি পরিচালনা করছেন জয়দীপ মুখার্জী (Joydeep Mukherjee)। মধুমিতা ছাড়াও ‘উত্তরণ’-এ অভিনয় করছেন রাজদীপ গুপ্ত (Rajdeep Gupta), স্বস্তিকা দত্ত (Swastika Dutta) প্রমুখ। সুকান্ত গঙ্গোপাধ্যায় (Sukanta Ganguly)-র লেখা ‘বটতলা’ অবলম্বনে তৈরি হয়েছে ‘উত্তরণ’। একটি এমএমএস বদলে দেয় একটি সাধারণ বিবাহিত মেয়ের জীবন। উঠে আসে সমাজের অন্ধকার দিকের কথা। বিবাহিত মেয়ের চরিত্রে অভিনয় করছেন মধুমিতা। তাঁর কাছে এটি যথেষ্ট চ্যালেঞ্জিং একটি চরিত্র।

Advertisements

‘লাভ আজ কাল পরশু’ ফিল্মের মাধ্যমে বড় পর্দায় ডেবিউ করেছিলেন মধুমিতা। মৈনাক ভৌমিক (Mainak Bhowmik) পরিচালিত ফিল্ম ‘চিনি’-তে মূল ভূমিকায় তিনি অভিনয় করলেও তাঁর মায়ের চরিত্রে অভিনয় করেছিলেন অপরাজিতা আঢ‍্য (Aparajita Adhya)। মধুমিতা অভিনীত শেষ ফিল্ম ‘ট‍্যাংরা ব্লুজ’ গত বছরের পয়লা বৈশাখে মুক্তি পেয়েছিল। খুব শীঘ্রই ‘কুলের আচার’ নামে নতুন একটি ফিল্মের শুটিং শুরু করতে চলেছেন মধুমিতা।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media