whatsapp channel

Porn Case: মুম্বইয়ে কাজ করার সময় এসেছিল পর্ণ ফিল্মের প্রস্তাব, মুখ খুললেন অভিনেত্রী মিশমি

19 শে জুলাই পর্ণোগ্রাফি কান্ডে রাজ কুন্দ্রা (Raj kundra) গ্রেফতার হওয়ার পর থেকে ধীরে ধীরে মুখ খুলতে শুরু করেছেন মডেল ও অভিনেত্রীরা। এর আগে জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি গেরা (shruti gera)…

Avatar

HoopHaap Digital Media

19 শে জুলাই পর্ণোগ্রাফি কান্ডে রাজ কুন্দ্রা (Raj kundra) গ্রেফতার হওয়ার পর থেকে ধীরে ধীরে মুখ খুলতে শুরু করেছেন মডেল ও অভিনেত্রীরা। এর আগে জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি গেরা (shruti gera) জানিয়েছিলেন, তাঁর কাছে রাজ কুন্দ্রার ওয়েব সিরিজে কাজ করার প্রস্তাব এসেছিল। এবার মুখ খুললেন বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির অভিনেত্রী মিশমি দাশ (mishmi das)।

মডেলিং দিয়ে মিশমির কেরিয়ার শুরু হয়েছিল। সেই সময় তাঁকে বহু প্রজেক্টের কাজে প্রায়ই মুম্বইতে থাকতে হত। মুম্বইয়ে থাকাকালীন এক রাতে তাঁকে কল করে একটি বিশেষ অ্যাপের ওয়েব সিরিজে কাজ করার প্রস্তাব দেওয়া হয়। সেই সময় তিনি যে এজেন্সির জন্য কাজ করতেন , তার থেকে দ্বিগুণ অর্থ মিশমিকে অফার করা হয়েছিল। অ্যাপের প্রতিনিধি তাঁকে রীতিমতো জোর করছিলেন কাজটি করার জন্য। আচমকা এই ঘটনায় মিশমি ভয় পেয়ে ফোন কেটে দেন। এরপর তিনি সেই নাম্বারটি ব্লক করে দেন। তবে এরপর থেকে তাঁর কাছে এই ধরনের কোনো ফোন কল আসেনি বলে জানিয়েছেন মিশমি। কিন্তু কলকাতায় কাজ করা কালীন তাঁর কাছে এরকম কোনো প্রস্তাব কখনও আসেনি, বলেছেন মিশমি।

মহাদেবী বিড়লার প্রাক্তন ছাত্রী মিশমি একটি জনপ্রিয় ম্যাগাজিনে মডেলিং-এর মাধ্যমে ইন্ডাস্ট্রিতে পা রাখেন। 2014 সালে জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘রাজযোটক’-এর মাধ্যমে মিশমির অভিনয় কেরিয়ার শুরু হয়। ‘জীয়ন কাঠি’ সহ বেশ কয়েকটি সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন মিশমি। ‘প্রেমের ফাঁদে’, ‘গাছকৌটো’, ‘ফাগুন বৌ’-তে ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন তিনি। বাবার অসুস্থতার কারণে এই মুহূর্তে কলকাতাতেই কাজের সিদ্ধান্ত নিয়েছেন মিশমি।

কিন্তু মিশমির এই ঘটনায় আরও একবার আঙুল উঠে যাচ্ছে বলিউড ইন্ডাস্ট্রিতে মহিলাদের নিরাপত্তা নিয়ে। পর্ণোগ্রাফি কান্ডের মূল অভিযুক্ত রাজ কুন্দ্রার স্ত্রী অভিনেত্রী শিল্পা শেঠি (Shilpa shetty)-র বোন শমিতা (shamita shetty)-কেও রাজ পর্ণ ফিল্মে ব্যবহার করতে চেয়েছিলেন। মিশমির ইঙ্গিতও কি রাজের হটশটস অ্যাপের দিকে ছিল। এই কথা তো তদন্ত এগোনোর সঙ্গে সঙ্গেই বোঝা যাবে।

 

View this post on Instagram

 

A post shared by Mishmee Das (@mishmeedas13)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media