BollywoodHoop Plus

Tejaswi Prakash: বিগ বস ট্রফি জিতে বাড়ি ফিরলেন তেজস্বী প্রকাশ, আনন্দ ভাগ করলেন মা-বাবার সঙ্গে

ভারতের সবচেয়ে বড় আনক্রিপটেড ন্যাশনাল রিয়েলিটি শো ‘বিগ বস’ অতিসম্প্রতি তার ফাইনাল এপিসোড কমপ্লিট করেছে। রবিবার অর্থাৎ ৩১ জানুয়ারি ছিল ফাইনাল। বিজয়ী হয়েছেন তেজস্বী প্রকাশ। টুইটার ট্রেন্ডে মনে হয়েছিল প্রতীক সহজপাল জিতবেন কিন্তু শেষ মুহূর্তে পাশা উল্টে যায় ও ট্রফি নিয়ে বাড়ি ফেরেন তেজা এবং প্রতীক প্রথম রানার আপ হয়। তেজার প্রায় সবটা ছিল করণ কুন্দ্রাকে ঘিরে যিনি তৃতীয় স্থানেই নিজের বিগ বস যাত্রা সম্পূর্ণ করেন। এছাড়াও বিগ বসে তেজস্বীর যাত্রায় অনেক উত্থান-পতন দেখা গেছে।

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

উল্লেখযোগ্য ভাবে প্রেম, বন্ধুত্ব এবং লড়াই ছাড়াও তেজস্বী প্রকাশকে তার বুদ্ধিমানতার কারণে ‘বিবি কুইন’বলা হয় অর্থাৎ ‘বিগ বস’ শো-এর রানী। যখনই দরকার পড়েছেন কৌশল করে কাজটি সম্পন্ন করেছেন তেজা। কোনো কোনো সময় তো খেলার জন্য নিজের প্রেমিক করণ কুন্দ্রার দিকেও মনোযোগ দেননি। তেজাকে সবসময় খারাপ জিনিসের বিরুদ্ধে তার আওয়াজ তুলে প্রকাশ্যে সেটার বিরোধিতা করতে দেখা গেছে। এমন কোনো মুহূর্ত দর্শকের নজর কাড়েনি যেখানে তেজস্বী ভুল প্রমাণিত হয়েছেন। বন্ধুত্ব বজায় রাখার ক্ষেত্রেও তেজা অটুট থেকেছেন। বিশাল কোতিয়ান, নিশান্ত বাট, রাখি সাওয়ান্ত, দেবোলিনা ভট্টাচার্য-এঁর সাথে ভাল বন্ধুত্বের উদাহরণ স্থাপন করেছেন।

তেজাকে অনেকসময় নিজের কাছের মানুষ করণ কুন্দ্রার পক্ষেও খেলতে দেখা গেছে। যাইহোক, যখনই দর্শক তাঁকে করণ কুন্দ্রার পুতুল বলতেন, তেজার একমাত্র উত্তর ছিল যে তিনি করণকে ভালবাসেন কিন্তু কখনই তার প্রেমকে খেলায় অন্তর্ভুক্ত করেনি। এই দুজনের প্রেম দেখে সোশ্যাল মিডিয়ায় ভক্তরা তাদের নাম দিয়েছেন ‘তেজরান’। শোতে করণ-তেজার মধ্যে বহুবার অশান্তি হলেও প্রেমে কোনো প্রভাব পড়তে দেননি তেজরান। সবসময় বিশ্বস্ত ছিলেন একে অপরের প্রতি।

প্রসঙ্গত,’সিলসিলা বদালতে রিশতান ২’ থেকে শুরু করে ‘খতরো কে খিলাড়ি’, ‘স্বরাগিনী’ এবং ‘পেহরেদার পিয়া কি’ সহ আরও অনেক শোতে তেজা লিড রোল করেছেন। বিগ বস ১৫-এ প্রবেশের পর স্বাভাবিকই তাঁর ফ্যান ফলোয়ার্স !১০ গুণ বেড়ে গিয়েছে। অনুরাগিরা তেজস্বী প্রকাশকে বিজয়ী হিসেবে দেখে খুবই উচ্ছ্বসিত। এছাড়াও তেজানুরাগিদের জন্য আর একটি খুশির খবর হলো তেজা হতে চলেছেন একতা কাপুরের নাগিন। শো চলাকালীন ইতিমধ্যেই তা ঘোষিত হয়ে গিয়েছে।

whatsapp logo