whatsapp channel

উঁকি দিচ্ছে বেবি বাম্প, স্বামীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী

২০১৩ সালে ১৪ অক্টোবর ভালোবেসে বিয়ে করেছিলেন অনিতা হাসানানদানি ও রোহিত রেড্ডি। তারপর থেকেই শুরু হয় তাঁর ও রোহিতের সুখের সংসার। দেখতে দেখতে সাতটা বছর একসাথে কাটিয়ে দিয়েছেন এই মিষ্টি…

Avatar

HoopHaap Digital Media

২০১৩ সালে ১৪ অক্টোবর ভালোবেসে বিয়ে করেছিলেন অনিতা হাসানানদানি ও রোহিত রেড্ডি। তারপর থেকেই শুরু হয় তাঁর ও রোহিতের সুখের সংসার। দেখতে দেখতে সাতটা বছর একসাথে কাটিয়ে দিয়েছেন এই মিষ্টি দম্পতি। বিয়ে সাত বছর আগে হলেও এরা একে অপরের সাথে আরো ৩ বছর ধরে ডেট করেছেন। তাই একে অপরকে ১০ বছর ধরে বেশি ভালোবাসেন। ২০১৯ সালে স্টার প্লাসের নাচ বালিয়ে সিজন ৯ তে অংশ গ্রহণ করেছিলেন। সেখানে মোস্ট রোম্যান্টিক কাপল এই জুটি ছিলেন। কোনোদিন অনীতার স্বামী নাচ করেননি কিন্তু স্ত্রীকে ভালোবেসে নিজের দুর্দান্ত পারফরম্যান্স দিয়ে এই শো রে বড় বড় ডান্সারদের টেক্কা দিয়ে সেকেন্ড রানার আপার হয়।

এবছরের সপ্তম বিবাহ -বার্ষিকী অন্য বারের থেকে একটু বেশী স্পেশাল। কারণ এবার করোনা সময়ে বাড়িতে খুব শীঘ্রই আসতে চলেছে ছোট্ট ফরিস্তা। আর এই ছোট্ট শিশুর আগমনের জন্য আগ্রহী বাবা মা দুজনেই। নিজের গর্ভবতী হওয়ার বার্তাটি এক অভিনব উপায়ে শেয়ার করলেন নিজেদের ফ্যানেদের। ভিডিয়োতে প্রথমে ছিল,প্রথম দুজনের দেখা, চেনা তারপর প্রেমে পড়া, তারপর প্রেমের প্রস্তাব । প্রস্তাবে রাজী হওয়ার পর দুজনের বিয়ে আর তারপরই তাঁদের সুখের জীবনে নতুন অতিথির আগমন। দুজনেই আবার নিজেদের প্রেমের গল্পটি পুনর্জীবিত করলেন। এই ভিডিয়োতে রোহিত, ছোট্ট একজন আসার আনন্দে স্ত্রী অনিতার বেবি বাম্পে চুমু খেয়ে স্বাগত জানিয়েছিলেন। ইন্সটাগ্রামে ভিডিয়ো পোস্টের সাথে সাথে টেলিভিশন ইন্ডাস্ট্রির সহকর্মীদের কাছ থেকে শুভেচ্ছাবার্তা পাওয়া শুরু হয়ে যায়। এবছর নিজেদের সপ্তম বিবাহবার্ষিকি টা বেবিমুন বার্ষিকি হিসেবে উদযাপন করেছিলেন এই লাভ বার্ডস।

ছোট পর্দা হোক কিংবা বড় পর্দা সবেতেই নিজের অভিনয়ের জন্য দর্শকের মন জয় করেছেন অনীতা। একটি সংবাদমাধ্যমে অনীতাকে প্রশ্ন করা হয়, নতুন সদস্যকে নিয়ে পরবর্তীকালে কাজের ক্ষতি হবে না তো? তখন এই প্রসঙ্গে অভিনেত্রী জানিয়েছেন,”আমি কাজ করতে ভালোবাসি। অভিনয় ভালোবাসি। ছোট পর্দা হোক বা বড় পর্দা আমি অভিনয় করতে পারছি। আপাতত কাজ নয় , যে ছোট্ট মানুষটি আসছে আমি তাঁকে নিয়েই ভাবতে চাই। ছোট্ট বিরতি চেয়ে নেব দর্শকদের কাছ থেকে।” তাহলেই বোঝাই যাচ্ছে তিনি পুরো পুরি অভিনয় থেকে ছুটি নিচ্ছেননা। সন্তানের আগমনের পর একটা ব্রেক নিয়ে আবার নিজের অভিনয় জগতে ফিরে আসবেন খলনায়িকা।

এখন অভিনেত্রী নিজের প্রেগনেন্সির প্রতিটি মুহূর্ত বেশ খোসমেজাজে উপভোগ করছেন। আর স্বামী রোহিত ও নিজের কাজকর্ম ছেড়ে স্ত্রীকে আরো বেশি করে সময় দিচ্ছেন। আগামী বছরে আসতে চলেছে এদের বাড়ির ছোট্ট মানুষের তাই নিয়ে বেশ উৎসাহিত। সম্প্রতি করোনার প্রকোপ একটু কমতে স্বামীর সাথে বেরিয়ে পড়েছেন অভিনেত্রী। আর সেখান থেকেই অভিনেত্রী একটি মিষ্টি ছবি শেয়ার করেছেন। যেখানে অভিনেত্রী নীল ক্রপ টপ আর শর্টস এবং স্বামী রোহিত টিশার্ট আর হাফ প্যান্ট আর অনীতার বেবি বাম্প। অনীতা স্বামীর বুকে মাথা হেলিয়ে আর স্বামী বেবি বাম্পের দিকে তাকিয়ে। অনীতা ক্যপশানে লিখেছেন, “পতি পত্নী অর ওয়ো” সাথে বাচ্চার ইমোজি। এই ছবিতে একতা কাপুর লাল হার্ট ইমোজি পুজা বন্দোপাধ্যায় “অয়ো” বলে কমেন্টস করেছেন। এই মিষ্টি ছবি শেয়ার হতে না হতে লাইক আর কমেন্টস এ ভরে গিয়েছে। কিছু ঘন্টার মধ্যে এই ছবি ভাইরাল।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media