BollywoodHoop Plus

Urfi Javed: মুসলিম বলেই খোলামেলা পোশাকে আপত্তি! মুখ খুললেন অভিনেত্রী উর্ফি জাভেদ

সাম্প্রতিক কালে উর্ফি জাভেদ (Urfi Javed)-কে নিয়ে কম ট্রোলিং হয়নি। এয়ারপোর্টে উর্ফির পোশাক নিয়ে নেটদুনিয়ায় রীতিমতো সমালোচনা করা হয়েছে। এমনকি তাঁকে জাভেদ আখতার (Javed Akhtar)-এর নাতনীর পরিচয় দেওয়া হয়েছিল যার প্রতিবাদ করেছিলেন শাবানা আজমি (Shabana Azmi)। উর্ফি নিজেও বলেছেন, তিনি কোনোভাবেই জাভেদ আখতারের সঙ্গে সম্পর্কিত নন। সম্প্রতি গণপতি পুজোর সময় খোলামেলা কুর্তি পরেও ট্রোল হয়েছিলেন উর্ফি। এবার ট্রোলিং নিয়ে তিনি নিজেই মুখ খুললেন।

 

View this post on Instagram

 

A post shared by urfi javed (@urfijavedbb)

উর্ফি জানিয়েছেন, তিনি রক্ষণশীল মুসলিম পরিবারের মেয়ে। ফলে একসময় নিজের পছন্দ মতো পোশাক পরতে পারতেন না তিনি। জিনস পরায় ছিল নিষেধাজ্ঞা। ওড়না দিয়ে সবসময়ই উর্ধাঙ্গ আবৃত করে রাখতে হত। অনেক লড়াই করে তিনি এই জায়গায় পৌঁছেছেন। এর আগে ‘বিগ বস ওটিটি’-তেও উর্ফি বলেছিলেন তাঁর কেরিয়ার ও পড়াশোনার বিরোধিতা করেছিলেন তাঁর পরিবার। ফলে তাঁকে খুব অল্প বয়সেই পরিবার ছেড়ে বেরিয়ে আসতে হয়েছিল।

উর্ফির মতে, তিনি ঠাকুরের সামনে কুর্তি পরেছিলে, কোনো মিনি স্কার্ট বা বিকিনি পরেননি। এমনকি ঠাকুরের সামনে তিনি নাচও করেননি। তিনি মনে করেন, ইসলাম ধর্মাবলম্বী হওয়ার কারণে সবাই আরো বেশি করে তাঁকে সমালোচনার পাত্রী করে তুলেছেন। এমনকি এয়ারপোর্টে তিনি যে পোশাক পরেছিলেন, তা ছিল একটি সাধারণ স্পোর্টস ব্রা ও জিনসের জ্যাকেট। কিন্তু তা নিয়ে প্রখর ট্রোলিং হয়েছে।

উর্ফি জানিয়েছেন, মুম্বইতে বাড়ি খোঁজার ক্ষেত্রেও তাঁকে অপমানিত হতে হয়েছে। তিনি মুসলিম বলে তাঁকে বাড়িওয়ালারা বাড়ি ভাড়া দিতে চাইতেন না। তিনি মনে করেন, সবঅভিনেতা-অভিনেত্রীরাই মানুষের দৃষ্টি আকর্ষণ করতে চান। অনেকেই খোলামেলা পোশাক পরেন। কিন্তু তাঁকে এইভাবে আক্রমণ করা যুক্তিহীন।

whatsapp logo