BollywoodHoop PlusHoop Video

Madhuri Dixit: সালমান-ক্যাটরিনার সামনেই কাঁধ থেকে খুলে গেল পোশাক, অস্বস্তিতে পড়ে যান মাধুরী

ঘটনাটা প্রায় দুই বছর আগের। ৩০’তম আইআইএফএ’এর সাংবাদিক সম্মেলনে উপস্থিত হন সালমান, ক্যাটরিনা ও মাধুরী। ক্যাটরিনা হট প্যান্ট ও টি শার্টে হাজির, অন্যদিকে মাধুরীর পরনে ছিল চকচকে ব্রাউন গাউন, কাঁধের উপর ফ্যাশন করে ব্লেজার। যেই ব্লেজার হাতে গলানো নেই, একটু নড়ে উঠলেই কাঁধ থেকে খুলে যেতে পারে। ঠিক সেরকমই হয় মাধুরীর সঙ্গে। তার কাঁধ থেকে টুপ করে ব্লেজারটি সরে যায়।

সেই সাংবাদিক সন্মেলনে নিজের পোশাকের জন্য কিছুক্ষণের জন্য হলেও অস্বস্তিতে পড়েছিলেন মাধুরী। মাইক্রোফোন হাতে কথা বলার সময় তার সরু ফিনফিনে গাউনের ফিতে কাঁধ থেকে নিচে নেমে যায়। একটুর জন্য ক্লিভেজ স্পষ্ট হয়নি। ব্লেজারটিও পিঠ বেয়ে নেমে যায়। মাধুরী বুঝতে পেরেও ড্রেস ঠিক করেননি, বরং ব্যাপারটি ভাইরাল হওয়ার যিনি অপেক্ষা করে, পরে অবশ্য ড্রেস ঠিক করে নেন। ততক্ষণে ভিডিও ভাইরাল।এই দুই বছর পরেও সেই ভাইরাল ভিডিও ঘোরাফেরা করছে সোশ্যাল মিডিয়ায়।

৮০-৯০ দশকের প্রথম সারির নামজাদা অভিনেত্রী হলেন মাধুরী দীক্ষিত। এখনও তার রূপের জাদুতে বুঁদ বহু অনুরাগী। তার সেই হাসি, নাচের জাদু সবই একইরকম আছে। তার যে বয়স বাড়ছে বোঝার উপায় নেই। বরং দিনদিন সুন্দরী ও তন্বী হয়ে উঠছেন।

অবশ্য, বলিউডের এই ধকধক গার্লকে নিয়েও রয়েছে খুচরো বিতর্ক। নেট জনতার দাবি, অস্ত্রোপচারে শরীরের অংশ পাল্টিয়েছেন মাধুরী। তারই ভক্তদের একটা বড় অংশ মনে করেন যে তাদের প্রিয় মাধুরী নাকি ঠোঁটে সার্জারি করিয়েছেন, যাকে একথায় বোটক্স বলে।