BollywoodHoop Plus

Urfi Javed: টেবিল-ক্লথ পরেই রাস্তায় হাঁটলেন উরফি জাভেদ, অদ্ভুত পোশাক দেখে সিটি মারল পাড়ার ছোঁড়া

উরফি জাভেদ (Urfi Javed) হলেন বলি টাউনের এক অদ্ভুত ‘সেনসেশন’। এই মডেল সামনে এলেই উদ্বেলিত হয় সোশ্যাল মিডিয়ার মানুষজন। তিনি সামনে এলেই যেন চারদিকে ওঠে নানা চর্চার ঝড়। কারণ একটাই- তার ছকভাঙা পোশাক আর বেআব্রু অভিব্যক্তি। নানা সময় নানা পোশাকে ধরা দেন উরফি। কখনো স্টাইলিশ বিকিনি বা মনোকিনি, কখনো আবার ফিতে, জুয়েলারির মতো উদ্ভট অঙ্গরাগ। রাস্তায় হেঁটে বেড়ালে প্যাপদের মধ্যমনি উরফি, আবার স্টুডিওর ফটোশ্যুটও বেশ নজর কাড়ে সামাজিক মাধ্যমের দেওয়ালে।

আর এবার এক অদ্ভুত পোশাকে নজর কাড়লেন এই মডেল। স্টুডিওর চার দেওয়ালের মধ্যে নয়, এবার রাস্তায় বেরিয়ে পড়লেন তিনি অদ্ভুত এই পোশাক পরে। আর তাকে মৌমাছির মতো ছেঁকে ধরলেন প্যাপরা। অন্যদিকে এই পোশাক দেখে আবারো তাকে ঘিরে চর্চা ও সমালোচনার ঝড় উঠল তাকে ঘিরে। কি এমন পোশাক পরলেন এই মডেল? আবার বিতর্কিত কোনো কাজ করে বসলেন নাকি তিনি? আপনিই উত্তর খুঁজে নিন পরবর্তী অনুচ্ছেদে।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। আর এই ভিডিওতে দেখা গেছে উরফিকে। রাস্তায় হেঁটে বেড়াতে দেখা গেছে তাকে। আর প্যাপরা তাকে ছেঁকে ধরতেই তাদের সঙ্গেও কথা বললেন তিনি। পাশাপাশি অদ্ভুত পোশাকের রহস্যভেদ ও করলেন তিনি নিজেই। এই ভিডিওতে এই মডেলকে দেখা গেছে কালো রংয়ের সরু ফিতের মনোকিনিতে। এই পোশাকের ঊর্ধ্বভাগ সম্পূর্ন উন্মুক্ত। তবে নজর কেড়েছে তার নিম্নাঙ্গ। কোমরের উপর থেকে একটি প্লাস্টিকের মতো কিছু পায়ে জড়িয়ে রেখেছেন তিনি। মুখে মানানসই মেকআপ, ঠোঁটে নিউড লিপস্টিক, কানে বড় আকৃতির দুল, পরিপাটি করে বাঁধা চুল- সবটাই বেশ মানানসই। কিন্তু এই প্লাস্টিকের পোশাক কেন? এর উত্তর তিনি নিজেই দিলেন।

প্যাপদের এই অদ্ভুত পোশাকের বিষয়ে বলতে গিয়ে উরফি বলেন যে তিনি নাকি ডাইনিং টেবিলের উপর যে প্লাস্টিকের কভার দেওয়া হয়, সেই কভার কেটেই তিনি নাকি এই পোশাক তৈরি করেছেন এবং সেটি পরে বেরিয়েছেন। এমন অদ্ভুত পোশাকে তাকে দেখে একজন কাউকে সিটি মারতেও শোনা যাচ্ছে ভিডিওতে। আর সোশ্যাল মিডিয়াতেও এই পোশাককে নিয়ে চলছে হাসি-মজা-মশকরা।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা