whatsapp channel

পরনে হলুদ শাড়ি স্লিভলেস ব্লাউজ, হট লুকে প্রশংসা কুড়োলেন জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা

এখন বাচ্চা থেকে বুড়ো সকলের হাতে একটা সেল ফোন ব্যাস তাতেই কেল্লাফতে। এই ডিজিটালের যুগে ইন্টারনেট আর সোশ্যাল মিডিয়ার রমরমা চলছে চারিদিকে। আর এরই সৎব্যবহার করছেন প্রতিটি তারকা থেকে শুরু…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

এখন বাচ্চা থেকে বুড়ো সকলের হাতে একটা সেল ফোন ব্যাস তাতেই কেল্লাফতে। এই ডিজিটালের যুগে ইন্টারনেট আর সোশ্যাল মিডিয়ার রমরমা চলছে চারিদিকে। আর এরই সৎব্যবহার করছেন প্রতিটি তারকা থেকে শুরু করা সাইবারবাসীরা। এখন আর সেলিব্রেটিদের আপডেট পেতে সপ্তাহ খানের বিনোদনের পাতা আর ম্যাগাজিন, টিভিতে এনটারটেইনমেন্ট শোয়ের অপেক্ষা করতে হয় না। প্রতি মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় নিজেদের সবরকম আপডেট দিতে থাকেন সেলেবরা৷ বিশেষ করে ইন্সটাগ্রাম হ্যান্ডেলের পাতায় নিজের নানান ফ্যাশনের আপডেট দিয়ে থাকেন। আর তাতেই ভিড় জমান সকল নেটিজেনরা। প্রিয় তারকার ছবি বা ভিডিও লাইক-শেয়ার করতে ভোলেননা অনুগামীরা। দেখতে দেখতে তা ভাইরাল।

Advertisements

এবার আসি টলিউডের মিষ্টি নায়িকা মধুমিতার। ছিমছাম সেক্সি চেহারায় প্রতিদিনই কোনো না কোনো ফোটোশুটে নজর কাড়ছেন ছোটপর্দার পাখি কিংবা ইমন।  হট অবতারে দর্শক ধরে রাখতেও বেশ সিদ্ধহস্ত মধুমিতা। এই মেয়ে টলিউড ফ্যাশনের এক অন্যতম নাম হয়ে উঠেছে। মধুমিতাকে একনজর দেখবে বলে অপেক্ষা করেন বহুজন। তাই নিজের ফ্যানদের ইচ্ছের মান রাখতে নানান অবতারে হাজির হয় সোশ্যাল নিডিয়াতে। আর তাতেই ঘুম উড়েছে বহু পুরুষদের। নিজের শরীরী উষ্ণতায় বলিউডকেও টেক্কা দিতে প্রস্তুত মধুমিতা। উন্মুক্ত ক্লিভেজের গভীর খাঁজ হোক কিংবা অনাবৃত উরু সবেতেই বাড়তি উত্তাপ ছড়াচ্ছেন মধুমিতা। এই লাস্যময়ীর শরীর উষ্ণতা দেখে ভিরমি খাচ্ছেন সাইবারবাসী।

Advertisements

Advertisements

নিজের নতুন নতুন ফটোসশুট তো আছে। এসবের পাশাপাশি অভিনেত্রী নিজের নতুন সিনেমার কাজ নিয়ে বেশ ভালোই ব্যস্ত আছেন। ‘লাভ আজকাল পরশু’, ‘চিনি’র পর এবার তৃতীয় ছবির কাজ শুরু করে দিয়েছেন অভিনেত্রী মধুমিতা সরকার। ছবির নাম ‘ট্যাংরা ব্লুজ’। আর এই ছবিতে প্রথমবার অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের সাথে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে মধুমিতাকে। এই সিনেমায় দুজনের চরিত্রের নাম সঞ্জীব মণ্ডল ও জোয়ি। আর এই ছবিটি মুক্তি পাবে ‘হইচই’-ওয়েব সিরিজে। জাতীয় পুরস্কার প্রাপ্ত পরিচালক সুপ্রিয় সেনের নির্দেশিত এই ছবিটি প্রযোজনা করেছেন খোদ অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। এই সিনেমাতে জয়ী অর্থাৎ মধুমিতা সরকার হলেন মুম্বইয়ের একজন উঠতি সঙ্গীত পরিচালক। আর তার সাথে সঞ্জীবের সম্পর্ক কেমন হয় তাই এখন দেখার।

Advertisements

অভিনেত্রী অন্যান অভিনেতা অভিনেত্রীদের মতো নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ সক্রিয়। তাঁর নিত্যদিন বেড়েই চলেছে নতুন ফ্যানদের সংখ্যা। এরই মধ্যে অভিনেত্রীর ফলোয়ারস সংখ্যা বেড়ে হয়েছে ১.২মিলিয়নের বেশি৷ সম্প্রতি নিজের নতুন ফটোশুটে আর শরীরি উষ্ণতায় আগুন ধরালেন অভিনেত্রী। কালো আর সাদা স্ট্যাপে ব্রাকে ব্লাউজ হিসেবে ব্যবহার করেছেন অভিনেত্রী সাথে হলুদ সিল্কের শাড়ি, খোলা চুল, হাতে সিলভারের চুড়ি সাথে হাল্কা নিউড মেক আপ আর উন্মুক্ত নাভি। ক্যপশানে লিখলেন, ‘আপনার আত্মবিশ্বাস আপনার আভা’। এই ছবি পোস্টের সাথে সাথে মাত্র ১ ঘন্টায় ২০ হাজারের বেশি নেটবাসী এই ছবিতে লাইক করেছেন। নিমেষে ভাইরাল হয় অভিনেত্রীর এই পোস্ট।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media