BollywoodHoop Plus

Urfi Javed: শরীরে নেই বিন্দুমাত্র পোশাক, গ্লাস ও প্লেট দিয়ে বক্ষযুগল ঢাকলেন উরফি জাভেদ

বি-টাউনের চর্চিত মানুষদের মধ্যে অন্যতম একটি নাম হল উরফি জাভেদ (Urfi Javed)। তাকে নিয়ে চর্চা যেন লেগেই থাকে। কারণ অবশ্য একটাই, তার ছকভাঙা পোশাকের আদল। প্রায়ই নানারকম ‘উদ্ভট’ পোশাকে জনসমক্ষে অবতীর্ণ হন মুম্বইয়ের এই মডেল। কখনো সরু ফিতে দিয়ে নিজের লজ্জা রক্ষা করেন তিনি, কখনো আবার সেফটিপিন গায়ে ধরা দেন ক্যামেরার সামনে। তবে এবার তিনি যা করলেন, তাতে হতবাক সকলেই।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে। সেই ভিডিওতে এক্কেবারে ‘নগ্নিকা’ হতে দেখা গেছে উরফি জাভেদকে। গায়ে নেই কোনো পোশাক। ঠিকই শুনেছেন, পোশাক ছাড়াই এবার নিজের ‘বোল্ডনেস’কে আরো একধাপ এগিয়ে নিয়ে গেলেন এই মডেল। ভিডিওতে দেখা যাচ্ছে, একটি রুমের মধ্যে বসে আছেন তিনি। নিম্নাঙ্গে রয়েছে কালো ট্রাউজার। তবে উর্ধাঙ্গে নেই কিছুই। একহাতে খাবারের প্লেট, অন্য হাতে জুসের গ্লাস। আর সেই দুটি দিয়েই ক্যামেরার সামনে নিজের বক্ষযুগলকে ঢেকেছেন তিনি। গলায় স্টাইলিশ নেকলেস। খোলা চুল, মুখে নিউড মেকআপ, ঠোঁটে নিউড স্কিনি লিপস্টিক। আর উন্মুক্ত রয়েছে নাভিমূল।

উরফির এই পোস্টে একদিকে যেমন আগুন লেগেছে অনুরাগীদের মনে। তবে তৈরি হয়েছে বিতর্কও। অনেক অনুরাগী মন্তব্যে লিখেছেন, ‘এমন খোলামেলা অবতারে তোমাকে দেখে উষ্ণতা অনুভব করছি’; কেউ আবার লিখেছেন, ‘যখন জুস খাবেন তখন কি হবে’; একজন আবার লিখেছেন, ‘সুপার হট’। তবে অনেকেই আবার রাগ দেখিয়েছেন কমেন্ট বক্সে। একজন লিখেছেন, ‘এমনভাবে সামনে এসে আপনি সভ্যতাকে ধ্বংস করছেন’; একজন আবার লিখেছেন, ‘এনার মানসিক চিকিৎসার প্রয়োজন’।

প্রসঙ্গত, পোশাক বিতর্কে বারবার উঠে এসেছে উরফির নাম। কয়েকমাস আগে তার বিরুদ্ধে দায়ের হয়েছে মামলাও। এমনকি পোশাক নিয়ে বিতর্কের জেরে তাকে সমস্যায় পড়তে হয়েছে বিদেশেও। তবে এসবে বিশেষ আমল দেননা তিনি। নিজের মতো করে স্বাধীনচেতা হয়েই বাঁচতে ভালোবাসেন এই মডেল।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা