বলিউডি স্টাইলে ডেস্টিনেশন ওয়েডিং-এর শখ, বিয়ের দিনটা অবশেষে জানিয়েই দিলেন বনি

Nirajana Nag

Nirajana Nag

টলিউডের সুপারহিট জুটি বনি সেনগুপ্ত (Bonny Sengupta) এবং কৌশানী মুখোপাধ্যায় (Koushani Mukherjee)। দুজনেই নিজেদের কেরিয়ারের মধ্য গগনে রয়েছেন, যেখানে অনেকেই একসঙ্গে পৌঁছানোর স্বপ্ন দেখে থাকেন। কেরিয়ারের দিক থেকে তো যথেষ্ট সুরক্ষিত অবস্থাতেই রয়েছেন তাঁরা। কিন্তু অনুরাগীদের প্রশ্ন একটাই। বিয়ে কবে করছেন বনি কৌশানী? বেশ কিছু সময় ধরে জল্পনা কল্পনা চলার পরে অবশেষে বিয়ে নিয়ে বড়সড় আপডেট দিয়েছেন খোদ অভিনেতা বনি।

টলি পাড়ার অন্যান্য জুটিদের মতো বনি কৌশানীরও বিয়ে নিয়ে নানান সময়ে নানান গুঞ্জন শোনা গিয়েছে। মাঝে একবার মেয়ের বিয়ে নিয়ে মুখ খুলেছিলেন কৌশানীর বাবা। সম্প্রতি টলিপাড়ার অন্দরে খবর ছড়িয়েছে, বনি কৌশানী নাকি খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। কবে সেই শুভ দিন? অনেক ঢাক ঢাক গুড়গুড়ের পর অবশেষে সংবাদ মাধ্যমের কাছে বিয়ে নিয়ে বড় তথ্য জানালেন বনি।

সংবাদ মাধ্যমের কাছে মুখ খুলেছেন অভিনেতা। তিনি জানান, চলতি বছর অর্থাৎ ২০২৪ এ বিয়ের কোনো পরিকল্পনা তাঁদের নেই। তবে ২০২৫ এ বিয়েটা সারার চিন্তা ভাবনা করছেন তাঁরা। বনি জানালেন, দুজনের পরিবারের তরফে তাঁদের উপরে বিয়ের ডেট ফাইনাল করার বিষয়টি ছেড়ে দেওয়া হয়েছে। কারণ কাজের চাপ সামলে সবকিছু পরিকল্পনা করবেন তাঁরা। সেই মতো বনি বলেন ২০২৫ এর শেষের দিকে অর্থাৎ শীতকালে বিয়ে সারার কথা ভাবছেন তাঁরা। কারণ ভারী পোশাক পরার মতো স্বাচ্ছন্দ্য শীতকালে ছাড়া আর কোথাও নেই।

সেই সঙ্গে বনি আরো জানিয়েছেন, তাঁদের দুজনেরই স্বপ্ন ডেস্টিনেশন ওয়েডিং এর। সেটা নিয়েও চিন্তা ভাবনা করছেন দুজনে। যদিও এখনো চূড়ান্ত কিছুই হয়নি। টলিউডের জনপ্রিয়তম জুটি বনি কৌশানী। একই সঙ্গে উচ্চারিত হয় তাঁদের নাম। একে অপরের সঙ্গেই সবথেকে বেশি ছবি করেছেন তাঁরা। মাঝে গুঞ্জন ছড়িয়েছিল, বনি কৌশানী নাকি আলাদা হয়ে গিয়েছেন। কিন্তু নিন্দুকদের ভুল প্রমাণিত করে দিব্যি একসঙ্গে রয়েছেন তাঁরা। একে অপরের বিপদেও পাশে থাকেন বনি কৌশানী। এবার তাঁদের বিয়ে নিয়ে সমস্ত তথ্য জানার অপেক্ষায় রয়েছেন নেটিজেনরা।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই