Hoop PlusReality show

লজ্জার বিষয়, ভারতের রাষ্ট্রপতির নামই বলতে পারলেন না এই সেলিব্রিটিরা

শুরু হয়ে গিয়েছে কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranaut) সঞ্চালিত শো ‘লক-আপ’। বালাজী টেলিফিল্মস প্রযোজিত এই শোয়ে প্রথম থেকেই বিতর্কের সৃষ্টি করে চলেছেন কঙ্গনা। প্রায়ই তিনি বাদানুবাদে জড়িয়ে পড়ছেন পুনম পান্ডে (Poonam Pandey)-এর সঙ্গে। এই মুহূর্তে কঙ্গনার লক-আপে বন্দী রয়েছেন পুনম। কঙ্গনা এর আগে পুনমকে তাঁর পোশাক নিয়ে কটাক্ষ করেছেন। এবার বিতর্কের সূত্রপাত হল ভারতের রাষ্ট্রপতির নাম নিয়ে।

সম্প্রতি ‘লক-আপ’-এ বন্দী চারজন প্রতিযোগীকে প্রশ্ন করা হয়, ভারতের রাষ্ট্রপতির নাম কি! কিন্তু চারজনের মধ্যে একজনও সঠিক উত্তর বলতে পারেননি। এই মুহূর্তে ওই চারজন প্রতিযোগীর মধ্যে পায়েল রোহাতগি (Payel Rohatgi)-কে সবচেয়ে বেশি ট্রোল করা হচ্ছে। পায়েলকে সাধারণতঃ রাজনীতি ও দেশের বিভিন্ন পরিস্থিতি নিয়ে নেটদুনিয়ায় মুখ খুলতে দেখা যায়। কিন্তু পায়েল নিজে টুইটারে সক্রিয় হলেও ‘লক-আপ’-এ আসার পর বলতে পারেননি সর্বাধিক কত শব্দ টুইট করা যায়। উপরন্তু এবার ভারতের রাষ্ট্রপতির নাম বলতে না পারায় নেটিজেনদের একাংশ মন্তব্য করেছেন, পায়েল স্পটলাইট কাড়তে গুগল থেকে টুকে জ্ঞান দিয়ে থাকেন। অনেকে লিখেছেন, যাঁরা দেশের রাষ্ট্রপতির নাম জানেন না, তাঁরা কি করে সেলিব্রিটি হন! প্রসঙ্গত, ভারতের রাষ্ট্রপতির নাম রামনাথ কোবিন্দ (Ramnarh Kovind)।

একতা কাপুর (Ekta Kapoor)-এর প্রযোজনা সংস্থার তরফে দাবি করা হচ্ছে, ‘লক-আপ’ রীতিমতো টক্কর দেবে ‘বিগ বস’-কে। এই শোয়ের ফরম্যাট অনুযায়ী, ষোল জন বিতর্কিত সেলিব্রিটিকে দেখা যাবে লক-আপের ভিতর। জেলর কঙ্গনার কথা অনুযায়ী চলতে হবে প্রতিযোগীদের। এছাড়াও দর্শকরা সরাসরি প্রতিযোগীদের সাথে কথা বলতে পারবেন। এমনকি তাঁদের জন্য থাকছে ‘পানিশ অউর অ্যাওয়ার্ড’। এই ক্ষমতার মাধ্যমে তাঁরা প্রতিযোগীদের শাস্তি দিতে অথবা উপহার দিতে পারবেন।

কিন্তু ইতিমধ্যেই ‘লক-আপ’-এর প্রতিযোগীরা দর্শকদের যথেষ্ট নিরাশ করতে শুরু করেছেন। কঙ্গনা তো তাঁদের উপর খড়গহস্ত। ববিতা ফোগাট (Babita Phogat) করণবীর ভোরা (Karanveer Bohra), পুনম পান্ডে কঙ্গনার টার্গেট। এমনকি স্বামী চক্রপাণি (Swami Chakrapani)-কেও ছেড়ে কথা বলছেন না কঙ্গনা। ‘লক-আপ’ স্ট্রিমিং হচ্ছে অলট বালাজী ও এমএক্স প্লেয়ার ওটিটি প্ল্যাটফর্মে।

 

View this post on Instagram

 

A post shared by ALTBalaji (@altbalaji)

whatsapp logo