Hoop PlusTollywood

শরীর ঢাকা স্বল্প পোশাকে, সোশ্যাল মিডিয়ায় ফের ঝড় তুললেন জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা

ভোজপুরী অভিনেত্রী মোনালিসা কিছুদিন আগেই ৩৭-শে পা দিলেন। মোনালিসার আসল নাম অন্তরা বিশ্বাস। ইতিমধ্যেই ভোজপুরি ছবি ছাড়াও ১৩০ টিরও বেশি ছবিতে অভিনয় করেছেন মোনালিসা। ৩৭ এ পা দিয়েও অভিনেত্রীর গ্ল্যামার কমেনি বরং দিন দিন রুপের ঝটা বেড়েই চলেছে। মোনালিসা বা অন্তরা নয়, ঝুমা বৌদি নিজের শরীরের উন্মাদনা আর চোখের ইশারায় দেওরদের রাতের ঘুম উড়িয়ে দিয়েছেন। ঝুমা বৌদিকে চেনেনা এমন কোনো বাঙালি দেওর নেই।

সোশ্যাল মিডিয়ার সেনসেশন হলেন অভিনেত্রী মোনালিসা। নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে প্রায় দিনই নতুন নতুন ছবি আপলোড করে থাকেন অভিনেত্রী। কখনো শিফন শাড়ি তো কখনো হট প্যান্ট বা কখনো সুইম সুট পড়ে নিজের সোশ্যাল পেজে হাজির হয়। আর নিজের হটনেসে মুহুর্তেই হয় সব ভাইরাল।

সম্প্রতি অভিনেত্রী করোনা আবহেই স্বামী বিক্রান্তকে নিয়ে গোয়ায় ঘুরতে গিয়েছিলেন মোনালিসা। সেখানে ছুটির মেজাজে গোয়াতে ভ্যাকেশান কাটাচ্ছিলেন। গোয়া থেকে একের পর এক ছবি, ভিডিয়ো শেয়ার করেই চলেছেন অভিনেত্রী। কখনো বিকিনীতে তো কখনো ফিনিফিনে নাইট শুটে। আবার গোয়ার বিচে স্বামীর মঙ্গলের জন্য করওয়া চৌথের উপোস ভাঙলেন।

গোয়া ভ্যাকেশন কাটিয়ে মুম্বই ফিরে এসেছেন। তবু ইন্সটাগ্রামে গোয়া বিচের রেষ কাটেনি অভিনেত্রীদের। দেওরদের রাতের ঘুম কাড়তে হট অবতারে হাজির হন অভিনেত্রী। বুধবার সকালে জ্রেবা ক্রসিং দেওয়া ডিপ নেক জামা পড়ে হাজির অভিনেত্রী। কানে রিং দুল আর নিউড লুক। নিজের বারান্দাতে দাঁড়িতে ক্যামেরার সামনে উত্তাপ ছড়ালেন। খোলা চুলে আর বুড শুটে আরো বোল্ড লাগছিল নায়িকাকে। ১০ ঘন্টা যেতে না যেতে ৮৫ হাজারের বেশী লাইকের বন্যা বয়ে চলেছে। মুহূর্তে এই ছবি ভাইরাল।

Related Articles