whatsapp channel

দুর্ঘটনার মুখে আল্লু অর্জুনের গাড়ি, জনপ্রিয় দক্ষিণী অভিনেতার চিন্তায় ভক্তকুল

২০২১ এর শুরুতে বিনোদন জগতে একের পর এক দুর্ঘটনার শিকার হচ্ছেন মানুষ জন। এবার বড় সড় বিপদের মুখে পড়েছিলেন দক্ষিণী অভিনেতা দক্ষি জনপ্রিয় অভিনেতার ভ্যানিটি ভ্যান বলে কথা তাই খবেরর…

Avatar

HoopHaap Digital Media

২০২১ এর শুরুতে বিনোদন জগতে একের পর এক দুর্ঘটনার শিকার হচ্ছেন মানুষ জন। এবার বড় সড় বিপদের মুখে পড়েছিলেন দক্ষিণী অভিনেতা দক্ষি জনপ্রিয় অভিনেতার ভ্যানিটি ভ্যান বলে কথা তাই খবেরর শিরোনামে যেতে বেশি সময় নেয়মি। যখনই এই দুর্ঘটনাত খবর ছড়িয়ে পড়তেই জোর শোরগোল শুরু হয়ে যায় দক্ষিণ চলচ্চিত্র জগতে। যদিও দুর্ঘটনার সময় ভ্যানিটি ভ্যানে ছিলেন না অভিনেতা অল্লু অর্জুন। ফলে কপাল জোরে একটুর জন্য রক্ষা পেয়ে যান দক্ষিণের এই জনপ্রিয় অভিনেতা।

এই ঘটনারচপর সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ যান। এরপর এই ঘটনার পর পুলিশ তদন্তে নেমেছেন। পুলিস সূত্রে খবর অনুযায়ী, গত শনিবার অল্লু অর্জুনের ভ্যানিটি ভ্যান তেলাঙ্গানার খাম্মামে পৌঁছলে, তখনই সত্যনারায়ণপুরমের দিক থেকে আসা হঠাৎ একটি লরি গিয়ে ধাক্কা মারে। দুর্ঘটনার পর ওই ভ্যানিটি ভ্যানের চালক এবং আর এক কর্মী অল্পর জন্য রক্ষা পেয়ে যান। এই লরির ধাক্কায় ভ্যানিটি ভ্যানের অল্প ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা যায়। অল্লু অর্জুনের ভ্যানিটি ভ্যানের দুর্ঘটনার খবর ছড়িয়ে পড়তেই দক্ষিণ ইন্ড্রাস্টিতে চাঞ্চল্য ছড়ায়। যদিও অভিনতা ভাল আছেন শুনে অভিনেতার ফ্যানেরা স্বস্তি পেয়েছেন। অবশ্য তিনি বর্তমানে তেলেঙ্গানা নয় অন্ধ্রপ্রদেশে ‘পুষ্পা’ নামের একটি নতুন ছবির শ্যুটিং করতে ব্যস্ত রয়েছেন।

এদিকে অল্লু অর্জুনের ভ্যানিটি ভ্যানের দুর্ঘটনার খবর প্রকাশ্যে আসতেই, এই দুর্ঘটনা নিয়ে জোর আলোচনা শুরু হয় দক্ষিণী সিনেমা জগতে। জানা যাচ্ছে, দক্ষিণী অভিনেতা সুরিয়া শিবকুমার এই করোনা আবহে করোনায় আক্রান্ত হয়েছেন। সোশ্যাল হ্যান্ডেলে নিজের অসুস্থতার খবর নিজেই প্রকাশ করেন সুরিয়া। আপাতত কোভিড ১৯ এ আক্রান্ত হওয়ার কথা জানতেই তড়িঘড়ি তাঁর চিকিৎসা শুরু হয়। করোনায় আক্রান্ত হওয়ার পর এখনো শরীর ঠিক না হলেও অনেকটাই ভাল আছেন তিনি। তবে কাজ শুরু এখনই করছেননা। আরও বেশ কিছুদিন পর সুস্থ হয়ে নতুন করে কাজে ফেরার জন্য তাঁকে অপেক্ষা করতে হবে।

দক্ষিণী ইন্ড্রাস্টিতে এখন একের পর এক বিপদের ছায়া। প্রথমে অল্লু অর্জুন তারপর সুরিয়া শিবকুমার। সুরিয়া এরমধ্যে নিজের ফ্যানেদের জন্য বার্তা দিয়েছেন, করোনার প্রকোপ কিছুটা কমলেও,ভয় এখনও পুরোপুরি কাটেনি। এই অবস্থায় দেশের প্রত্যেকটি মানুষকে সাবধান এবং সচেতন থাকতে হবে বলেও নিজের মতামত জানান সুরিয়া।

Avatar