BollywoodHoop Plus

Gauri Khan: প্রকাশ্য রাস্তায় পোশাক নিয়ে সমস্যার মুখে শাহরুখ পত্নী গৌরী খান!

গৌরী খান (Gauri Khan) মুম্বইয়ে যখন প্রথম বার পা রেখেছিলেন, সেই সময় অনেকেই ভাবতে পারেননি, একসময় তিনিই হয়ে উঠবেন ফ্যাশনিস্তা। ইন্টিরিয়ির ডিজাইনার থেকে বর্তমানে গৌরী বলিউডের প্রযোজকের আসনে। শাহরুখ খান (Shahrukh Khan)-এর স্ত্রী নয়, নিজস্ব পরিচয় তৈরি করেছেন তিনি। গৌরী কখনও সৃষ্টি করেছেন বিতর্কের, কখনও নিজেই শান্ত থেকেছেন। তবে সম্প্রতি মুম্বইয়ের রাস্তায় তাঁকে ঘিরে তৈরি হল একটি মজাদার মুহূর্ত।

এদিন একটি বুটিক থেকে নিজের বান্ধবীদের সাথে বেরিয়ে রাস্তার উপর পার্কিং লটের দিকে এগিয়ে আসছিলেন গৌরী। তাঁর পরনে ছিল নীল-সাদা রঙের প্রিন্টেড নি-লেংথ ড্রেস। এই ড্রেসের সাথে একটি ডেনিম জ্যাকেট পরেছিলেন গৌরী। পায়ে ছিল ফ্ল্যাট স্লিপারস। চুলে বান বেঁধেছিলেন তিনি। চোখ ঢেকেছিলেন সানগ্লাসে। কিন্তু গাড়ির দিকে এগিয়ে আসার সময় হঠাৎই গৌরী থেমে যান। দেখা যায়, ফুটপাতে তৈরি বাঁশের একটি অস্থায়ী ‘ভারা’-য় আটকে গিয়েছে তাঁর পোশাক। তবে গৌরী অত্যন্ত সপ্রতিভ ভাবে পোশাকটি ওই ‘ভারা’ থেকে ছাড়িয়ে নেন। কিন্তু এই ঘটনায় মজা পেয়ে তাঁর বান্ধবীরা হেসে ফেলেন। গৌরীও তাঁদের দিকে সামান্য হেসে গাড়িতে উঠে পড়েন। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই গৌরীর স্মার্টনেসের প্রশংসা করেছেন নেটিজেনদের একাংশ।

তবে পাশাপাশি চলছে তাঁর বান্ধবীদের নিন্দা। কারণ তাঁরা যদি মনে করতেন, তাহলে গৌরীকে সাহায্য করতে পারতেন। কিন্তু পরিবর্তে তাঁকে পোশাকটি ছাড়াতে দেখে গৌরীর বান্ধবীদের হাসিতে তাঁর অনুরাগীদের একাংশ রীতিমত ক্ষুব্ধ। শাহরুখের চড়াই-উতরাই-এর সাক্ষী গৌরী। নতুন বছরে ‘পাঠান’-এর মাধ্যমে দীর্ঘ চার বছর পর পর্দায় ফিরেছেন শাহরুখ। বিশ্বজুড়ে সাড়ে ছ’শো কোটির ক্লাবে ইতিমধ্যেই প্রবেশ ঘটেছে ‘পাঠান’-এর।

শাহরুখের আয়োজিত স্পেশ্যাল স্ক্রিনিং-এ উপস্থিত হয়েছিলেন গৌরী। সেখানে কার্যতঃ কেঁদে ফেলেন তিনি। দীর্ঘ চার বছর পর শাহরুখকে আবারও বলিউডের সিংহাসনে বসতে দেখে আবেগতাড়িত হয়ে পড়েছিলেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)