whatsapp channel

বোল্ড লুকে আইপিএলে ছক্কা হাঁকালেন শাহরুখ কন্যা সুহানা, ছবি তুমুল ভাইরাল

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ অর্থাৎ আইপিএলের ত্রয়োদশতম সংস্করণের আসর আমিরশাহিতে বেশ জমিয়ে বসেছে। প্রতিদিনের ম্যাচে এক তারকার উপস্থিতি থাকছে পেজ থ্রিয়ের মূল আকর্ষণ। গতকাল রাত্রে শাহরুখ কন্যা সুহানার উপস্থিতি সকল নেটিজেন…

Avatar

HoopHaap Digital Media

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ অর্থাৎ আইপিএলের ত্রয়োদশতম সংস্করণের আসর আমিরশাহিতে বেশ জমিয়ে বসেছে। প্রতিদিনের ম্যাচে এক তারকার উপস্থিতি থাকছে পেজ থ্রিয়ের মূল আকর্ষণ। গতকাল রাত্রে শাহরুখ কন্যা সুহানার উপস্থিতি সকল নেটিজেন সহ ক্যামেরার দৃষ্টি আকর্ষণ করেছেন এই স্টারকিড। এই স্টারকিড ইতিমধ্যে নিজের স্টাইল আর বোল্ড ফটোশুটেও বহু নেটিজেনের রাতের ঘুম কেড়ে নিয়েছেন।

গতকাল রাতে কিং খানের টিম কলকাতা নাইট রাইডার্স ও মুম্বই ইন্ডিয়ান্সের মধ্যে ছিল প্রতিদ্বন্দ্বী ৷ এরই মাঝে দলের সমর্থনে মাঠে উপস্থিত ছিলেন স্বয়ং অভিনেতা শাহরুখ আর বাবার সাথে সাথে স্টেডিয়ামে হাজির ছিলেন মেয়ে সুহানা খান ও ছেলে আরিয়ান খান ৷ খেলার আনন্দ নেওয়ার সময়ে সুহানার বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে ৷ খেলার প্রতিটি মুহূর্তে সুহানার এক্সপ্রেশন দেখার মত ছিল ৷

বোল্ড লুকে আইপিএলে ছক্কা হাঁকালেন শাহরুখ কন্যা সুহানা, ছবি তুমুল ভাইরাল

ছবিতে সুহানা খান নিজের টিমের খেলায় বেশ আবেগপ্রবণ ছিলেন তাঁর ছবি দেখেই বোঝা যাচ্ছে। শুক্রবার আবুধাবিতে মুম্বইয়ের বিরুদ্ধে দলের সমর্থনে সুহানাকে গলা ফাটাতে দেখা গেল। গ্যালারিতে কেকেআর ম্যাচে সাদা পোশাকে সুহানাকে বাবার সঙ্গে বসে ম্যাচ উপভোগ করতে দেখা যাচ্ছে। মুম্বই ম্যাচে কেকেআরের লোগো দেওয়া জ্যাকেট পরে মাঠে এসেছিলেন সুহানা। আবুধাবির গরমে মহাফ স্লিভস সাদা জ্যাকেট ও বিনুনি করা চুলে ফ্যানেদের মনে ঝড় তুললেন মোহময়ী সুহানা খান। অন্যদিকে গ্যালারিতে লাল টি-শার্টে বেশ স্মার্ট লাগছিল শাহরুখ পুত্র আরিয়ান।

কখনও ম্যাচ দেখতে দেখতে বাবার সঙ্গে ক্রিকেটের খুটিনাটি নিয়ে আলোচনা কখনও আবার দলের ক্রিকেটার ছক্কা মারার সময়ে অবাক দৃষ্টিতে মুগ্ধতার দেখছেন বাদশা কন্যা সুহানা। আবার ম্যাচের মাঝে দাদা আরিয়ানের সঙ্গে গুরুত্বপূর্ণ বিষয়ে সুহানাকে ক্রিকেট নিয়ে আলোচনা করতেও দেখা যায়। এই স্টারকিডের প্রতি মুডের মুহূর্ত ভাইরাল। নেটিজেনদের মনে জয় করে নিয়েছেন সুহানা। কেকেআর ম্যাচ না জিতলেও নিজের দলকে অনুপ্রেরণা করতে একবারও ভাবেননি সুহানা। বাবা-মেয়ে-ছেলে এই জুটিতে পুরো হিট ইন্টারনেট মহলে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media