BollywoodHoop Plus

বউয়ের গলায় মালা দিতেই ফেটে গেল বরের প্যান্ট, বেকায়দায় পড়লেন আদিত্য নারায়ন!

করোনার মতন অতিমারিতেও পিছিয়ে নেই আনন্দ অনুষ্ঠান। এই বছর অনেকেই জমকালো বিয়ের অনুষ্ঠান করেছেন। কেউ কেউ এলাহি আয়োজনে খামতি রাখেননি, আবার অনেকে পরিবারের মধ্যে আনন্দ অনুষ্ঠান সীমিত রেখেই নিজের স্বপ্ন পূরণ করেছেন। সেরকমই একজন হলেন উদিত পুত্র আদিত্য নারায়ণ। একদমই দুই পরিবারের ঘনিষ্ঠদের সাক্ষী রেখে বিয়ে করলেন আদিত্য নারায়ণ ও শ্বেতা আগরওয়াল। ইস্কন মন্দিরে বিয়ের অনুষ্ঠান করেন এই তারকা।

 

View this post on Instagram

 

A post shared by Chipku Media (@chipkumedia)

২০১০ সালে শাপিত ছবির সেটে প্রথম দেখা হয় আদিত্য-শ্বেতার। প্রায় ১০ বছরের বন্ধুত্ব, প্রেম গিয়ে জায়গা পায় বিয়েতে। বাবার জন্মদিনের দিনটিকেই বেছে নিয়েছিলেন আদিত্য। ১লা ডিসেম্বর ঘোড়ার গাড়ি চেপে বিয়ে করতে আসেন আদিত্য। সেদিন তাঁর পরনে ছিল আইভরি-সাদা শেরওয়ানি ও পাগড়ি। অন্যদিকে শ্বেতার পরনে ছিল আইভরি-সাদা লেহেঙ্গা ও কুন্দনের গয়না।

ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় তাঁদের বিয়ের ছবি ও ভিডিয়ো। পাশাপাশি এও গুঞ্জন ওঠে নেহা-আদিত্যর সম্পর্কের রসায়ন নিয়ে। তবে সেই আদিত্য নেহার বিয়ের পরেই সাত পাঁকে বাঁধা পড়লেন। অবশ্য নেহা আদিত্যকে শুভেচ্ছা জানিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

এদিকে বৌয়ের গলায় মালা দিতে গিয়ে আজব ঘটনা ঘটে যায় আদিত্যের সঙ্গে। খুব তাড়াতাড়ি ড্রেস সিলেকশনের ফল কি এমন হতে পারে! যেই না আদিত্য গলায় মালা দিলেন অমনি তাঁর শেরওয়ানির প্যান্ট আচমকা ফেটে যায়। এমন অবস্থায় বন্ধুর সাহায্যে আরেকটি প্যান্ট গলিয়ে বাকি অনুষ্ঠান শেষ করেন। আদিত্যর এমন ঘটনার কথা শুনে নেটিজেনরা বেশ রসিয়ে মশলা মুড়ি খেয়েছেন। হেসে লুটিয়েছেন আদিত্য নিজেও। কিন্তু ভালোই ভালোই বিয়ের পর্ব শেষও করেছেন আদিত্য-শ্বেতা।

whatsapp logo