Bengali SerialHoop Plus

Rooqma Ray: বাস্তবে কবে বিয়ের পিঁড়িতে বসছেন রুকমা!

‘দেশের মাটি’ শেষ হয়ে গেলেও রাহুল বন্দ্যোপাধ্যায় (Rahul Arunodoy Banerjee) ও রুকমা রায় (Rooqma Ray) এখনও অবধি দর্শকদের অন্যতম পছন্দের জুটি। বর্তমানে তাঁরা একসাথে অভিনয় করছেন জি বাংলায় সম্প্রচারিত নতুন সিরিয়াল ‘লালকুঠি’-তে। এই মুহূর্তে সিরিয়ালে রাহুল ও রুকমা অভিনীত চরিত্র দুটি বাঁধা পড়েছে সাত পাকে। তাঁদের একসাথে বিয়ের সাজে দেখে আপাতত অনুরাগীদের প্রশ্ন, পরপর দুটি সিরিয়ালে অনস্ক্রিন রাহুল ও রুকমার বিয়ে হলেও অফস্ক্রিন কবে হচ্ছে!

ইতিমধ্যেই রুকমার গালে চুম্বনরত রাহুলের ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। সেই ছবির ক্যাপশনে রাহুল লিখেছিলেন, রুকমাকে তিনি অনেক ভালোবাসেন। এরপর সাম্প্রতিক কালে রুকমাকে জিজ্ঞাসা করা হয়েছিল, তাঁদের অফস্ক্রিন বিয়ে কবে হবে! রুকমা হেসে উত্তর দিয়েছেন, যখন বিয়ের সময় হবে, তখন হবে। তবে আপাতত কাজের বাইরে অন্য কিছুর জন্য তাঁর সময় নেই। সারাদিন এত গরমের মধ্যে বেনারসি পরে শুটিং করার পর বিয়ের পিঁড়িতে বেনারসী পরার ইচ্ছা নেই রুকমার।

তবে ‘লালকুঠি’-র সেটে যথেষ্ট হই-হুল্লোড় করে কাজ করছেন বলে জানালেন রুকমা। রীতিমত সেখানে খাওয়া-দাওয়া হয়, মজা হয়। বেনারসী পরে কষ্ট হলেও সবাই মিলে কাজ করতে গিয়ে কষ্টটা অনেক কমে যায়। ‘লালকুঠি’ নিয়ে চর্চা হলেও সিরিয়ালের টিআরপি খুব একটা ভালো নয়।

রুকমার মতে, দর্শক তাঁদের কাজ পছন্দ করছেন। তবে দর্শকদের আরও একটি ধৈর্য ধরতে হবে রহস্যের জট খোলার জন্য। অপরদিকে সম্প্রতি রুকমা শেষ করেছেন তথাগত মুখোপাধ্যায় (Tathagata Mukhopadhyay) পরিচালিত ফিল্ম ‘গোপনে মদ ছাড়ান’-এর শুটিং। টলিউডে এটি রুকমার ডেবিউ ফিল্ম হতে চলেছে।

whatsapp logo