BollywoodHoop Plus

Kajol: কি খেতে ভালোবাসেন কাজল!

দেখতে দেখতে সাতচল্লিশটি বসন্ত পার করে আটচল্লিশের কোঠায় পৌঁছে গিয়েছেন কাজল (Kajol)। এখনও আগের মতোই সুন্দরী তিনি। নায়শা (Naysha) ও যুগ (Yug)-এর মা আগের মতোই এখনও খেতে ভালোবাসেন। ওয়ার্কআউট করলেও ডায়েট মানতে পারেন না কাজল। শুরুটা হয়েছিল মুম্বইয়ের অদূরে পঞ্চগনির সেন্ট জোসেফ কনভেন্ট স্কুল থেকে।

 

View this post on Instagram

 

A post shared by Kajol Devgan (@kajol)

সেন্ট জোসেফ কনভেন্ট স্কুলে মেয়েকে ভর্তি করেছিলেন তনুজা। তবে প্রতি সপ্তাহে তিনি কাজলের সাথে দেখা করতে যেতেন। কিন্তু কাজল চাইতেন, তাঁর ছোট মাসী চতুরা (Chaturq Samarth) যেন অবশ্যই তাঁর সাথে দেখা করতে আসেন। তার কারণ ছিল চতুরার হাতের তৈরি বিশেষ চিকেন স্যান্ডউইচ। এই স্যান্ডউইচ কাজলের অত্যন্ত পছন্দের ছিল। ফলে তনুজা ব্যস্ত থাকলেও চতুরাকে কাজলের সাথে দেখা করতে যেতেই হত। কাজলের চিকেন স্যান্ডউইচে তাঁর বেস্ট ফ্রেন্ড মৃণালিণী (Mrinalini) ভাগ বসালে অত্যন্ত রেগে যেতেন কাজল।

 

View this post on Instagram

 

A post shared by Kajol Devgan (@kajol)

সেন্ট জোসেফ কনভেন্টের ডিনার টাইমে একদম শেষ পাতে প্রত্যেক ছাত্রীকে পরিবেশন করা হত একবাটি চিকেন কর্ণ স্যুপ যা কাজলের কাছে ছিল অত্যন্ত উপাদেয়। স্কুলিং শেষ হয়ে যাওয়ার পর এই স্যুপ মিস করতেন কাজল। তিনি বাড়িতে থাকলে তাঁর ফ্রিজে এখনও অবশ্যই থাকে মিল্ক চকোলেট যা কাজলের ভীষণ পছন্দের। অন্য নায়িকাদের মতো ডার্ক চকোলেট পছন্দ করেন না কাজল।

আসলে খেতে ভালোবাসেন তিনি। কলকাতায় একটি ফিল্মের প্রচারে এসেছিলেন শাহরুখ খান (Shahrukh Khan) ও কাজল। প্রচারের শেষে সাক্ষাৎকার দেওয়ার সময় একের পর এক কাবাব খেয়ে যাচ্ছিলেন কাজল। শেষ অবধি শাহরুখ তাঁকে নিরস্ত করেছিলেন। তবে তার জন্য কাজলকে শাহরুখ বলেছিলেন, এরপর বিরিয়ানি আছে। ফলে কাজলকে থামতেই হয়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by Kajol Devgan (@kajol)

whatsapp logo