whatsapp channel

আল্লু অর্জুন ও বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন রশ্মিকা মন্দানা

বলিউডের নতুন ক্রাশ রশ্মিকা মন্দানা (Rashmika mandana )। বলিউডে ডেবিউ করার জন্য রশ্মিকা ইদানিং হিন্দি শিখছেন। ইন্সটাগ্রামেও সমানভাবে বিখ্যাত রশ্মিকা সম্প্রতি একটি কিউ অ্যান্ড এ সেশনের আয়োজন করেছিলেন অনুরাগীদের জন্য।…

Avatar

HoopHaap Digital Media

বলিউডের নতুন ক্রাশ রশ্মিকা মন্দানা (Rashmika mandana )। বলিউডে ডেবিউ করার জন্য রশ্মিকা ইদানিং হিন্দি শিখছেন। ইন্সটাগ্রামেও সমানভাবে বিখ্যাত রশ্মিকা সম্প্রতি একটি কিউ অ্যান্ড এ সেশনের আয়োজন করেছিলেন অনুরাগীদের জন্য।

নেটিজেনদের একাংশ তাঁর কাছে জানতে চেয়েছেন, রশ্মিকা অভিনীত ফিল্ম ‘গীত গোবিন্দম’ কো-স্টার বিজয় দেবেরাকোন্ডা (vijay Deverakonda)-র সঙ্গে রশ্মিকার সম্পর্ক কেমন! রশ্মিকা লাজুক মুখে উত্তর দিয়েছেন, বিজয় তাঁর খুব ভালো বন্ধু। এমনকি বিজয়ের পরিবারের সঙ্গেও তাঁর সুন্দর সম্পর্ক রয়েছে।

দক্ষিণী ফিল্মের অভিনেত্রী রশমিকা প্রধানতঃ দক্ষিণী ভাষার কমেডি ফিল্ম ‘গীত গোবিন্দম’ এবং ‘সারিলেরু নেক্কেভ্ভারু’-র মাধ্যমে সকলের নজরে আসেন। তবে এই দুটিই আঞ্চলিক ভাষার ফিল্ম হওয়ায় রশমিকা সেভাবে খবরের শিরোনামে আসেননি।

তবে ক্রমশ বলিউডে রশমিকার কাজের সংখ্যা বেড়েই চলেছে। প্রায় সবসময়ই তাঁকে দেখা যায় লাগেজ ট্রলি নিয়ে এয়ারপোর্ট যেতে এবং এয়ারপোর্ট থেকে বাড়িতে কিছুক্ষণের জন্য আসতে। ফলে তাঁর লাইফটাই হয়ে গেছে ‘সুটকেস লাইফ’। 2020 সালে করোনা অতিমারীর কারণে যখন সকলের কেরিয়ারে প্রশ্নচিহ্ন দেখা দিয়েছে, তখন রশমিকার কেরিয়ারের উড়ান শুরু হয়েছে।

কিছুদিন আগেই হিন্দি ফিল্ম ‘মিশন মজনু’-র শুটিং শেষ করে লখনউ থেকে চেন্নাই ফিরেছেন রশমিকা। এই ফিল্মে রশমিকার বিপরীতে অভিনয় করছেন সিদ্ধার্থ মালহোত্র ( sidhdharth malhotra)। চেন্নাই-তে ছিল রশমিকা অভিনীত দক্ষিণী ফিল্ম ‘সুলতান’-এর শুটিং। এই ফিল্মের শুটিং শেষ করে রশমিকা ফিরেছেন মুম্বইয়ে। লকডাউনের জন্য তাঁর আগামী হিন্দি ফিল্মের স্ক্রিপ্ট রিডিং সেশন স্থগিত রয়েছে। খুব শীঘ্রই রশমিকাকে দেখা যাবে দক্ষিণী তারকা আল্লু অর্জুন (Allu arjun)-এর বিপরীতে অভিনয় করতে। ফিল্মটির নাম ‘পুষ্পা’। নেটিজেনদের মধ্যেই কয়েকজন জিজ্ঞাসা করেছেন, আল্লু অর্জুনকে রশ্মিকার কেমন লাগে! রশ্মিকা জানিয়েছেন, তিনি আল্লু অর্জুনকে শ্রদ্ধা করেন। এই মুহূর্তে রশ্মিকা আল্লু অর্জুনের সঙ্গে কাজ করতে পেরে নিজেকে সম্মানিত বোধ করছেন। রশ্মিকার কথায় সম্মতি জানিয়ে অনেকেই বলেন, তাঁরাও আল্লু অর্জুনের ফ্যান। রশ্মিকা বলেন, তিনি আল্লু অর্জুনের অভিনয় ও নাচের ফ্যান। ইতিমধ্যেই রশ্মিকার হাতে আরও একটি হিন্দি ফিল্ম ‘গুডবাই’-এর অফার এসেছে যাতে অভিনয় করছেন ‘বিগ বি’ অমিতাভ বচ্চন (Amitabh bachchan)। সব মিলিয়ে রশ্মিকার পায়ের তলার মাটি ক্রমশ শক্ত হচ্ছে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media