whatsapp channel

বাবার কোলে পুঁচকে মেয়ে, তৃতীয় সন্তানের ছবি দিলেন হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেতা

খাট নয়, পালঙ্ক নয়, নয় কোন নরম তুলতুলে বিছানা, একটি কন্যা সন্তানের জন্য তাঁর বাবার কোল হল সেরা। ছোটবেলায় অনেক মেয়েই তাঁদের বাবার কোলে শুয়ে খুব তৃপ্তি অনুভব করে। সে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

খাট নয়, পালঙ্ক নয়, নয় কোন নরম তুলতুলে বিছানা, একটি কন্যা সন্তানের জন্য তাঁর বাবার কোল হল সেরা। ছোটবেলায় অনেক মেয়েই তাঁদের বাবার কোলে শুয়ে খুব তৃপ্তি অনুভব করে। সে বুঝতে পারে যে এই একটি কোল তাঁকে কখনো নিচে ফেলে দেবে না, আঘাত করবে না এমনকি কখনো কোল ছাড়াও করবে না। আর তাই করণভীর বোহরা তাঁর তৃতীয় প্রিন্সেসকে পেটের উপর নিয়েই নিজের সোফাতে ঘুমিয়ে গেলেন। ছোট্ট দুধের শিশু তাঁরও কোন কান্না নেই, বাবার বুকের পাঁজরে সেও উপুর হয়ে শুয়ে আছে। করণ হামেশাই তাঁর দুই যমজ মেয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে, এবারে সেই জায়গায় জায়গা পেল তৃতীয় কন্যা সন্তান।

Advertisements

Advertisements

করণের স্ত্রী ভারতে নয়, প্রতিবারের মত কানাডাতেই তৃতীয় সন্তান প্রসব করেন। প্রসবের কিছু মাস আগেই টিজে সিধু তাঁর দুই মেয়েকে নিয়ে কানাডা উড়ে যান নিজের মা-বাবার কাছে। পরবর্তীতে করনও কানাডা যান। এবং হসপিটালে একেবারে নাচতে নাচতে প্রবেশ করেন।

Advertisements

Advertisements

সম্প্রতি তিনি তাঁর তিন কন্যা সন্তানের ভিডিও পোস্ট করে লেখেন, “আমি আমার শিরাতে যে সুখের কথা বলছি তা কল্পনাও করতে পারি না … আমি সাহায্য করতে পারি না তবে বিশ্বাস করতে পারি যে আমি তিন মেয়ের বাবা …! ইয়াহুওউ! জীবন এর চেয়ে ভাল আর উন্নত হতে পারে না, আমার জীবনে এই তিনটি কুইনকে নিয়ে বিশ্বকে শাসন করার কল্পনা করছি…. আমার জীবনে এই সমস্ত ফেরেশতাদের জন্য ঈশ্বরকে ধন্যবাদ জানাই।” এমনকি তিন মেয়েকে ‘লক্ষ্মী’, ‘সরস্বতী’ ও ‘পার্বতী’ বলে সম্বোধন করেছেন করণ। পাসাপাসাপাশি আরও একটি ছবি পোস্ট করেছেন করণ, যেখানে তাঁর পার্বতী পেটের উপর পরম যত্নে ঘুম দিচ্ছে। মেয়েকে কোলে নিয়ে যে এতটা তৃপ্তি পাওয়া যায় তা করণের পোস্ট না দেখলে বোঝার উপায় নেই। নেটিজেনরাও করণকে শুভেচ্ছা বার্তা দিয়েছেন।

whatsapp logo
Advertisements
Avatar