whatsapp channel

Urfi Javed: শীতেও উন্মুক্ত পিঠ, পেট থেকে বেরিয়েছে হাত, এ কেমন উদ্ভট সাজ উরফির!

অদ্ভূত পোশাক এবং ফ্যাশনে পিএইচডি করেছেন উরফি জাভেদ (Urfi Javed)। তাঁর ফ্যাশন সেন্স বরাবরই ভ্রু কুঁচকানোর জোগাড় করে নেটিজেনদের। তাঁর পোশাক দেখে চোখ কপালে ওঠে সবার। মাঝে মাঝে কার্যত সমস্ত…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

অদ্ভূত পোশাক এবং ফ্যাশনে পিএইচডি করেছেন উরফি জাভেদ (Urfi Javed)। তাঁর ফ্যাশন সেন্স বরাবরই ভ্রু কুঁচকানোর জোগাড় করে নেটিজেনদের। তাঁর পোশাক দেখে চোখ কপালে ওঠে সবার। মাঝে মাঝে কার্যত সমস্ত সীমা ছাড়িয়ে যাওয়ার জো করেন উরফি। তাঁর কাণ্ড দেখে হাসবেন না কাঁদবেন সেটাই ঠিক করে উঠতে পারেন না নেট নাগরিকরা। এবারও একই কাণ্ড ঘটিয়েছেন উরফি।

Advertisements

উরফি প্রথম লাইমলাইটে আসেন বিগ বস OTT তে অংশ নেওয়ার পর। শোতে তাঁর ভিন্ন ধরণের পোশাক, ফ্যাশন সেন্স নজর কেড়ে নিয়েছিল দর্শকদের। জনপ্রিয়তা পেতে দেরি হয়নি উরফির। তবে এখন তাঁর জনপ্রিয়তা মূলত বিতর্কের কারণে। লাইমলাইট ধরে থাকার উপায় পেয়ে যেতেই সেটার সদ্ব্যবহার করতে দেরি করেননি উরফি। কিন্তু দিনকে দিন তাঁর পোশাকের পরিমাণ যে হারে কমছে তাতে পাকাপাকি ভাবে বিতর্ককেও সঙ্গী করে ফেলেছেন উরফি।

Advertisements

Urfi Javed: শীতেও উন্মুক্ত পিঠ, পেট থেকে বেরিয়েছে হাত, এ কেমন উদ্ভট সাজ উরফির!

Advertisements

মাঝে মাঝে তিনি এমনি পোশাকে রাস্তায় বেরিয়ে পড়েন যে পথচারীরাই লজ্জায় পড়ে যান। উরফির কারণে কার্যত আমজনতার সম্মান বজায় রাখা দায় হয়ে পড়ে। সম্প্রতি একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে। এক ছবি শিকারির অ্যাকাউন্টে শেয়ার করা হয়েছে ভিডিওটি। সেখানে দেখা যাচ্ছে কালো রঙের একটি প্লেট দিয়ে শরীরের উর্দ্ধাঙ্গ ঢেকেছেন উরফি। প্লেটটি তাঁর ফিগারের মাপ মতোই তৈরি করা। কিন্তু এখানেই শেষ নয়।

Advertisements

প্লেটটির আবার পেটের মাঝখান দিয়ে বেরিয়েছে দুটি সাদা হাত। পিঠ সম্পূর্ণ উন্মুক্ত, নিম্নাঙ্গে পরেছেন একটি ব্যাগি ডেনিম প্যান্ট। গাড়ি থেকে নেমেই পাপারাৎজির ক্যামেরার সামনে পড়েন উরফি। কিন্তু বাধো বাধো ঠেকা তো দূর, দিব্যি সাবলীল ভাবে লেন্সের সামনে পোজ দিতে দেখা যায় তাঁকে। কথাও বলেন ছবি শিকারিদের সঙ্গে। কিন্তু উরফির এমন সাজ দেখে কার্যত বাক্যহারা নেট নাগরিকরা। কেউ লিখেছেন, উরফির মানসিক চিকিৎসা দরকার। আবার কেউ লিখেছেন, এইসব না করলে তো লাইমলাইট পাবেন না, তাই এসব করেই চর্চায় থাকতে চান উরফি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই